বড় খবর

হালিশহরে খুন বিজেপির বুথ সভাপতি, কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস

এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছে বিজেপি নেতৃত্ব।

bjp
বিজেপির পতাকা।

উত্তর ২৪ পরগনার হালিশহরে ৪২ নম্বর বুথের বিজেপি সভাপতিকে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। হালিশহরের ৬ নম্বর ওয়ার্ডে বিজেপির গৃহ সম্পর্ক অভিযানের সময় তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ। সেই হামলাতেই মৃত্যু হয়েছে বিজেপির বুথ সভাপতি সৈকত ভাওয়ালের। বিজেপি কর্মীর খুনের ঘটনায় দায় অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছে বিজেপি নেতৃত্ব।

বিজেপি নেতা ও বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়ের অভিযোগ, “শনিবার হালিশহরের ৬ নম্বর ওয়ার্ডে গৃহ সম্পর্ক অভিযান করেছিলেন আমাদের দলের কর্মীরা। তখন তৃণমূলের গুন্ডাবাহিনী তাঁদের ওপর অতর্কিত আক্রমণ করে। পেরেক লাগানো কোদালের বাঁট দিয়ে বেধড়ক পেটানো হয়। ওই আঘাতই মৃত্যু হয়েছে ৪২ নম্বর বুথের সভাপতি সৈকত ভাওয়ালের।

আরও পড়ুন বুদ্ধবাবু সঙ্কটমুক্ত, আগামী ২-৩ দিনেই হাসপাতাল থেকে ছুটির সম্ভাবনা

এই ঘটনায় জখম হয়েছে প্রায় ১৮ জন। এঁদের কল্যাণীর জহরলাল নেহেরু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা রয়েছে।” বিজেপি কর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে এই হামলা করা হয়েছে বলে তাঁর অভিযোগ। বিজেপি নেতৃত্ব অভিযোগ করে আসছে এই রাজ্যে তাঁদের ১৩০ জন কর্মীকে খুন করা হয়েছে। প্রতি দিন আক্রমণ শানানো হচ্ছে দলের কর্মীদের উপর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp cadre murder sparks tension in halishahar party blames tmc

Next Story
বুদ্ধবাবু সঙ্কটমুক্ত, আগামী ২-৩ দিনেই হাসপাতাল থেকে ছুটির সম্ভাবনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com