scorecardresearch

বড় খবর

ত্রিপুরায় উপনির্বাচন: প্রচারে ঝড় তুলতে যাচ্ছেন বিজেপির বঙ্গ নেতারা

ত্রিপুরায় এবার দলের হয়ে এবার প্রচারে দেখা যাবে বঙ্গ বিজেপির একাধিক নেতাকে।

ত্রিপুরায় উপনির্বাচন: প্রচারে ঝড় তুলতে যাচ্ছেন বিজেপির বঙ্গ নেতারা
এবার ত্রিপুরার উপ নির্বাচনে বিজেপি প্রার্থীদের সমর্থনে প্রচারে যাচ্ছেন বাংলার পদ্ম নেতারা।

আগামী ২৩ জুন ত্রিপুরার চার কেন্দ্রে উপনির্বাচন। আসন্ন উপনির্বাচনে সাফল্য পেতে ইতিমধ্যেই বাংলা থেকে তৃণমূল একঝাঁক তারকাকে উড়িয়ে নিয়ে যাওয়া শুরু করেছে। এবার পড়শি রাজ্যের উপনির্বাচনের প্রচারে ঝড় তুলতে এরাজ্য থেকে নেতাদের নিয়ে যাচ্ছে বিজেপিও। সিনে-দুনিয়ার তারকা না হলেও ত্রিপুরার প্রচারে বঙ্গ রাজনীতির বেশ কিছু পরিচিত মুখই আছে পদ্ম-তালিকায়।

ত্রিপুরায় আসন্ন উপ নির্বাচনে মোট ২৭ জন তারকা প্রচারকের তালিকা নির্বাচন কমিশনের কাছে জমা দিয়েছে তৃণমূল। কে নেই সেই তালিকায়। দেব, মিমি, মনোজ তিওয়ারি, সায়নী ঘোষ, জুন মালিয়া থেকে শুরু করে সোহম চক্রবর্তী, অদিতি মুন্সি, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কীর্তি আজাদ, কৌশানী মুখোপাধ্যায়ের মতো তারকাদের ত্রিপুরায় দলের প্রচারে কাজে লাগাচ্ছে জোড়াফুল।

আরও পড়ুন- শুভেন্দুদের স্বস্তি, এবার যোগ দিতে পারবেন বিধানসভার অধিবেশনে

পিছিয়ে নেই বিজেপিও। বাংলা থেকেই এবার নেতাদের নিয়ে ত্রিপুরার ভোট ময়দানে গেরুয়া শিবির। ত্রিপুরার নেতারা তো আছেনই এবার তাঁদের সঙ্গেই বাংলা থেকে যাওয়া তৃণমূল নেতাদের বক্তব্যের কাউন্টার করতে শোনা যাবে এরাজ্যের বিজেপি নেতাদের মুখে। আসন্ন ত্রিপুরার উপনির্বাচনে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক থেকে শুরু করে সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যয়া, রূপা গঙ্গোপাধ্যাদের দলীয় প্রার্থীদের সমর্থনে গলা ফাটাতে দেখা যাবে।

দিন কয়েক আগেই আগরতলা ও টাউন বড়দোয়ালি কেন্দ্রের উপনির্বাচনে দলের দুই প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফের এক দফায় আগামী ২০ জুনও ত্রিপুরায় বাকি দুই কেন্দ্রে উপনির্বাচনের প্রচারে যাওয়ার কথা রয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp have choose some bengal leaders for tripura by election campaign