scorecardresearch

বড় খবর

‘কোন মুখে কথা বলছেন মমতা?’, তৃণমূল সরকারের উৎখাতের ডাক দিয়ে সোচ্চার BJP

এসএসসি দুর্নীতির প্রতিবাদে এবার ঝাঁঝালো আন্দোলনে বিজেপি।

‘কোন মুখে কথা বলছেন মমতা?’, তৃণমূল সরকারের উৎখাতের ডাক দিয়ে সোচ্চার BJP
এসএসসি দুর্নীতির প্রতিবাদে বিজেপির মিছিল। এক্সপ্রেস ফটো: শশী ঘোষ।

এসএসসি দুর্নীতির প্রতিবাদে এবার ঝাঁঝালো আন্দোলনে বিজেপি। কলেজ স্ট্রিট থেকে ধর্মতলা পর্যন্ত বিজেপির মিছিলে উপচে পড়া ভিড়। শুধু পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায় নয়, বাংলায় চাকরি ক্ষেত্রে নিয়োগে এই বিশাল দুর্নীতিতে জড়িত প্রত্যেককে গ্রেফতারের দাবি বিজেপির।

এসএসসির পাহাড় প্রমাণ দুর্নীতি প্রকাশ্যে। চোখ কপালে তোলার মতো ঘটনা ফি দিন সামনে আসছে। পাহাড়-পাহাড় টাকা, তাল তাল সোনা, মুঠো-মুঠো রুপো মিলেছে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে। এখনও পর্যন্ত নগদ ৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে অর্পিতার টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে। বিরোধীদের দাবি, এখনও পর্যন্ত যা উদ্ধার হয়েছে তা হিমশৈলের চূড়া মাত্র।

পার্থ চট্টোপাধ্যায় সাজিয়ে মিছিলে আনা হয় এক বিজেপি কর্মীকে। ছবি: শশী ঘোষ।

‘বিশাল এই দুর্নীতির দায় রাজ্য সরকারের’, সোচ্চার বিজেপি। মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কোনওভাবেই এই দুর্নীতির দায় এড়াতে পারেন না বলে দাবি বিজেপির। মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন রাজ্য সরকারের উৎখাতের ডাক দিয়ে আজ পথে বিজেপি। এদিন বিজেপি কর্মীরা নানা ধরনের প্ল্যাকার্ড, ব্যানার হাতে মিছিলে সামিল হয়েছেন। মিছিলে এক ব্যক্তিকে পার্থ চট্টোপাধ্যায় সাজিয়েও ঘোরাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন- ‘প্রায়ই আসতেন ফ্ল্যাটে, টাকার পাহাড়ের মালিক পার্থই’, সব ‘ফাঁস’ করলেন অর্পিতা

মিছিলের নেতৃত্বে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাহুল সিনহা, অমিতাভ চক্রবর্তী, প্রিয়াঙ্কা টিব্রেওয়াল-সহ রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। ‘রাজ্য দেউলিয়া, টাকা লুকোচ্ছে তৃণমূল’, শাসকদলকে তুলোধনা করে মন্তব্য রাহুল সিনহার। এদিন তৃণমূল সরকারের উৎখাতের ডাক দিয়ে বিজেপির এই প্রতিবাদ মিছিলে শহর কলকাতার পাশাপাশি লাগোয়া জেলাগুলি থেকেও বহু কর্মী-সমর্থক গিয়ে যোগ দিয়েছেন।

এসএসসি দুর্নীতির প্রতিবাদে বিজেপির মিছিল।

আরও পড়ুন- ‘অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে প্রায়ই যেতেন সৌগত রায়’, চাঞ্চল্যকর অভিযোগ দিলীপের

”এটা তৃণমূলের টাকা। পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়রা শুধুই উপলক্ষ্য মাত্র। এই টাকর মাত্র কিছুটা অংশ বেরিয়েছে। টাকার মোট অঙ্ক হাজার কোটি ছাড়িয়ে যেতে পারে। মমতা বন্দ্যোপাধ্যায় এরপর কোন মুখে কথা বলছেন? ”, মিছিলে সোচ্চার রাহুল সিনহা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp kolkata rally in wb ssc scam issue updates