scorecardresearch

বড় খবর

‘প্রায়ই আসতেন ফ্ল্যাটে, টাকার পাহাড়ের মালিক পার্থই’, সব ‘ফাঁস’ করলেন অর্পিতা

দফায়-দফায় ইডি-র জেরায় শেষমেশ ভেঙে পড়লেন অর্পিতা।

‘প্রায়ই আসতেন ফ্ল্যাটে, টাকার পাহাড়ের মালিক পার্থই’, সব ‘ফাঁস’ করলেন অর্পিতা
'টাকার মালিক পার্থই', সাফ বললেন অর্পিতা।

তাঁর টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাটে মেলা টাকার পাহাড়ের মালিক পার্থ চট্টোপাধ্যায়ই, দফায়-দফায় জেরায় ইডি-কে এই চাঞ্চল্যকর এই তথ্য জানিয়েছেন অর্পিতা, এমনই দাবি সূত্রের। সিজিও কমপ্লেক্সে অর্পিতা মুখোপাধ্যায়কে দফায়-দফায় জেরায় আরও বিস্ফোরক তথ্য মিলবে বলে আশাবাদী ইডির আধিকারিকরা।

ইডির দুই অভিযানে প্রায় ৫০ কোটি টাকা নগদ উদ্ধার করেছে ইডি। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাটে মিলেছে এই টাকার পাহাড়। শুধু বস্তা-বস্তা টাকাই নয়, মিলেছে ঝুড়ি-ঝুড়ি সোনা-রুপো। তাল-তাল এই সোনা-রুপো ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে ইডি। তাঁর দুটি ফ্ল্যাটে মেলা বিপুল পরিমাণ এই টাকা-সহ সব সোনা-গয়নার মালিক নাকি পার্থ চট্টোপাধ্যায়। জেরায় এমই দাবি করেছেন অর্পিতা, খবর সূত্রের।

আরও পড়ুন- কুবেরের ধন! অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে মিলল প্রায় ২৮ কোটি টাকা, উদ্ধার ঝুড়ি-ঝুড়ি সোনা

সূত্রের আরও দাবি, অর্পিতা নাকি জানিয়েছেন টাকা রাখতে তাঁর ফ্ল্যাটে মাঝে-মধ্যেই পার্থ চট্টোপাধ্যায় নিজেই আসতেন। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে টাকা রাখতে প্রায়শই আরও কয়েকজন আসতেন বলেও জেরায় দাবি করেছেন অর্পিতা। অর্পিতা আরও জানিয়েছেন, পার্থ চট্টোপাধ্যায় যখন তাঁর ফ্ল্যাটের ঘরে টাকা রাখতে আসতেন, তখন তিনি ওই ঘরে নাকি ঢুকতেন না।

আরও পড়ুন- ‘অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে প্রায়ই যেতেন সৌগত রায়’, চাঞ্চল্যকর অভিযোগ দিলীপের

তাঁকে সেই সময়ে ঘরে ঢুকতে বারণ করেছিলেন পার্থ, জেরায় এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি পার্থ ঘনিষ্ঠের। ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতার এই স্বীকারোক্তি নিয়েই এবার জেরা করা হবে পার্থ চট্টোপাধ্যায়কে। এমনকী পার্থ-অর্পিতাকে মুখোমুখি বসিয়েই জেরা করবেন ইডি আধিকারিকরা।

আরও পড়ুন- ‘গত ১০ বছরে বাংলায় নিয়োগের ৮০ ভাগই দুর্নীতি’, মমতাকেই দায়ী করলেন সুজন

অর্পিতার ফ্ল্যাটে মিলেছিল একটি কালো ডায়েরি। সেই ডায়েরিতে উচ্চ শিক্ষা দফতরের নাম লেখা রয়েছে বলে দাবি ইডি সূত্রের। সেই ডায়েরিতে একাধিক সংস্থার নামেরও উল্লেখ রয়েছে বলে জানা গিয়েছে। এবার সেই ডায়েরি নিয়েও পার্থ-অর্পিতাকে মুখোমুখি বসিয়ে জেরা করে বিস্তারিত ব্যাখ্যা চাইবেন ইডির আধিকারিকরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: The owner of the money found in her flat is partha chatterjee arpita tells ed