scorecardresearch

বড় খবর

‘রাষ্ট্রপতি নির্বাচনে দাঁড়াবেন? নাম-ঠিকানা জমা দিন কালীঘাটে’, মমতাকে বেনজির কটাক্ষ অনুপমের

রাষ্ট্রপতি নির্বাচনের ঠিক আগে তৃণমূল সুপ্রিমোর ডাকা বিরোধী-বৈঠককে বেনজির কটাক্ষ বিজেপি নেতা অনুপম হাজরার।

‘রাষ্ট্রপতি নির্বাচনে দাঁড়াবেন? নাম-ঠিকানা জমা দিন কালীঘাটে’, মমতাকে বেনজির কটাক্ষ অনুপমের
আবারও তৃণমূল সুপ্রিমোকে নিশানা করলেন বিজেপি নেতা অনুপম হাজরা।

রাষ্ট্রপতি নির্বাচনের ঠিক আগে তৃণমূল সুপ্রিমোর ডাকা বিরোধী-বৈঠককে বেনজির কটাক্ষ বিজেপি নেতা অনুপম হাজরার। ‘দেশের রাষ্ট্রপতি নির্বাচনে দাঁড়াতে চাওয়া প্রার্থীরা নাম-ঠিকানা জমা দিতে পারেন কালীঘাটে’, টুইটে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপির এই নেতার।

আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনকে কেন্দ্র করে অবিজেপি শক্তিগুলিকে এক ছাতার তলায় আনার চেষ্টা শুরু করে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অবিজেপি রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের পাশাপাশি দেশজুড়ে গেরুয়া বিরোধী ২২ নেতাকে চিঠি পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের ঠিক কী ভূমিকা নেওয়া উচিত সেব্যাপারেই আলোচনা চান তৃণমূলনেত্রী। আগামী ১৫ জুন দিল্লির কনস্টিটিউশন ক্লাবে বৈঠক ডেকেছেন তৃণমূল সুপ্রিমো। সেই বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে একগুচ্ছ অবিজেপি নেতাকে।

তবে রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মতে, রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে পদ্ম বিরোধিতায় জাতীয় স্তরে আবারও জোট তৈরির উদ্যোগ নিয়েছেন তৃণমূলনেত্রী। সরাসরি না বললেও ঘুরিয়ে তৃণমূল সুপ্রিমোর সেই উদ্যোগকেই এদিন কটাক্ষ করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। টুইটে অনুপম লিখেছেন, ”দেশের রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী দিতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। ইচ্ছুক ব্যক্তিরা নিজেদের নাম, ঠিকানা, ফোন নম্বর ইত্যাদি জমা দিয়ে আসতে পারেন কালীঘাটে।”

আরও পড়ুন- ‘শাসকের আস্কারায় সন্ত্রাস’, হাওড়ার অশান্তিতে রাজ্যকেই কাঠগড়ায় তুললেন অনুপম

গত কয়েকদিন ধরেই একাধিক ইস্যুতে তৃণমূলনেত্রীকে লাগাতার নিশানা করে চলেছেন অনুপম হাজরা। পয়গম্বরকে কেন্দ্র করে একটি মন্তব্য ঘিরে উত্তাল পরিস্থিতি তৈরি হয় হাওড়ার বিভিন্ন প্রান্তে। বিক্ষোভের নামে কার্যত তাণ্ডব চলে হাওড়ার সলপ, উলুবেড়িয়া, পাঁচলা থেকে শুরু করে বিভিন্ন এলাকায়। সেই বিক্ষোভ-তাণ্ডবেও রাজ্যের শাসক দলের ‘আস্কারা’ ছিল বলে অভিযোগ বিজেপি নেতা অনুপমের।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader anupam hazra criticise tmc mamata banerjee regarding opposition meeting issue