বড় খবর

সমবায় ব্যাঙ্ক দুর্নীতি মামলায় পুলিশের জালে অর্জুন সিংয়ের আত্মীয়

গোপন সূত্রে খবর পেয়ে সঞ্জিতকে গ্রেফতার করে ব্যারাকপুর কমিশনারেটের পুলিশ।

অর্জুন সিং।

অবশেষে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগের হাতে ধরা পড়লেন বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের আত্মীয় সঞ্জিত সিং ওরফে পাপ্পু। ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাংকের আর্থিক দুর্নীতির মামলায় দীর্ঘদিন ধরেই তাঁর খোঁজ করছিল পুলিশ। সঞ্জিত পালিয়ে বেড়াচ্ছিল। জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে সঞ্জিতকে গ্রেফতার করে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট।

ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাংকের কোটি কোটি টাকা দুর্নীতির অভিযোগ রয়েছে সঞ্জিত সিংয়ের বিরুদ্ধে। ঋণ-সহ নানা কায়দায় এই সমবায় ব্যাংক থেকে টাকা হাতিয়ে নিয়েছিলেন বলেই তাঁর বিরুদ্ধে অভিযোগ। অভিযোগ ওঠে, সাংসদ অর্জুন সিং এই দুর্নীতির পিছনে রয়েছেন। এর আগে বেশ কয়েকবার সঞ্জিত সিংয়ের খোঁজে পুলিশ সাংসদের বাড়িতেও তল্লাশি চালিয়েছিল। যদিও তার নাগাল পায়নি। শুক্রবার রাতেই তাঁকে গ্রেপ্তার করে ব্যারাকপুর ক্যান্টনমেন্ট হাসপাতালে তার শারীরিক পরীক্ষা করা হয়। আজ শনিবার বারাসত আদালতে পেশ করা হবে সঞ্জিত সিংকে।

আরও পড়ুন “দুর্গা উৎসবটা এবার বন্ধ করুন”, বললেন দিলীপ ঘোষ

ব্যারাকপুর পুলিশের গোয়েন্দা প্রধান তথা যুগ্ম কমিশনার অজয় ঠাকুর জানিয়েছেন, ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাংকের আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে সঞ্জিত সিংকে। সাংসদের নিকট আত্মীয়ের এই গ্রেফতারের ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। সমবায় ব্যাংক ও ভাটপাড়া পৌরসভার আর্থিক দুর্নীতির পিছনে সাংসদ অর্জুন সিং রয়েছেন বলে দীর্ঘ দিন ধরেই অভিযোগ করে আসছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যে শুক্রবার রাতে পুলিশ কয়েক দফা জিজ্ঞাসাবাদ করেছে সঞ্জিত সিংকে। ওই আর্থিক দুর্নীতির পিছনে কোন কোন রাঘব বোয়াল জড়িত, তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারবে বলে মনে করছে পুলিশ।

এর আগে ওই সমবায় ব্যাংকের দুর্নীতির অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের জেরা করেই সঞ্জিত সিংয়ের নাম উঠে এসেছে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bkp police arrests arjun singhs nephew over cooperative bank fraud case

Next Story
বাংলায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ, একদিনে আক্রান্ত ৩৫৭৩coronavirus, করোনাভাইরাস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com