রূপনারায়ণে নৌকাডুবি, নিখোঁজ বেশ কয়েকজন যাত্রী

সূত্রের খবর, নৌকায় ৫০-৬০ জন যাত্রী ছিলেন। অনেকে সাঁতরে পাড়ে ওঠার চেষ্টা করেন। ১৫-১৬ জনকে এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানা যাচ্ছে।

By: Kolkata  Updated: September 30, 2019, 01:12:25 PM

পুজোর মুখে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল রূপনারায়ণ নদে। সোমবার সকালে পূর্ব মেদিনীপুরের রূপনারায়ণ নদে নৌকাডুবির ঘটনা ঘটে। ঢেউয়ের তোড়ে যাত্রীবাহী নৌকা উল্টে বিপত্তি। সূত্রের খবর, নৌকায় ৫০-৬০ জন যাত্রী ছিলেন। অনেকে সাঁতরে পাড়ে ওঠার চেষ্টা করেন। ১৫-১৬ জনকে এখনও পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানা যাচ্ছে। এ ঘটনায় বেশ কয়েকজন যাত্রী এখনও নিখোঁজ। তাঁদের খোঁজে জোরকদমে উদ্ধারকাজ শুরু হয়েছে। উদ্ধারে নেমেছে উপকূলরক্ষীবাহিনী।

আরও পড়ুন: ‘গণশক্তি পড়ে জেনেছিলাম, বাবা রাজ্য সম্পাদক হয়েছেন’

সূত্র মারফৎ জানা গিয়েছে, সোমবার সকাল সাড়ে ৯টা নাগাদ মহিষাদলের মায়াচর থেকে বাড় অমৃতবেড়িয়ার দিকে যাচ্ছিল একটি নৌকা। মাঝনদীতে ঢেউয়ের তোড়ে উল্টে যান নৌকা। এর জেরে সব যাত্রীই রূপনারায়ণ নদে পড়ে যান। অনেকে সাঁতরে পাড়ে ওঠার চেষ্টা করেন। এ ঘটনার খবর পেয়ে ছুটে আসে মহিষাদল ও তমলুক থানার পুলিশ। জোরকদমে উদ্ধারকাজ শুরু হয়। ১৫-১৬ জন যাত্রীকে উদ্ধার করা হয়েছে এখনও পর্যন্ত। বেশ কয়েকজন যাত্রীর তলিয়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Boat capsizes at east medinipur in rupnarayan river west bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X