বীরভূমের জেলাশাসকের বাংলোয় বিস্ফোরণ

সিউড়িতে ৬০ নং জাতীয় সড়কের পাশে নতুন পল্লীতে জেলাশাসকের বাংলো। এর পাশেই রয়েছে অতিরিক্ত জেলাশাসকদের এবং সিউড়ি সদর মহাকুমা শাসকের বাংলো।

By: Kolkata  Updated: July 30, 2019, 07:28:20 PM

বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল বীরভূমের জেলাশাসকের বাংলো চত্বর। সোমবার গভীর রাতে ৫-৬টি বোমা বিস্ফোরণের শব্দে আতঙ্ক ছড়ায় বীরভূমের প্রশাসনিক বাংলো এলাকায়। মঙ্গলবার ঘটনাস্থলে পৌঁছায় সিআইডির একটি দল-সহ বিশাল পুলিশ বাহিনী। এরপরই ঘটনার কথা জানাজানি হয়। সূত্রের খবর, জেলাশাসকের বাংলো চত্বরে তল্লাশিতে নেমে বোমা বিস্ফোরণের চিহ্নও মিলেছে। সর্বদা নিরাপত্তা বেষ্টনীতে থাকা জেলা প্রশাসনের এই হাইপ্রোফাইল এলাকায় কীভাবে বোমা ফাটলো, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

সিউড়িতে ৬০ নং জাতীয় সড়কের পাশে নতুন পল্লীতে জেলাশাসকের বাংলো। এর পাশেই রয়েছে অতিরিক্ত জেলাশাসকদের এবং সিউড়ি সদর মহাকুমা শাসকের বাংলো। জেলা প্রশাসনের কর্তা-ব্যক্তিদের বাংলো থাকায় এদিনের ঘটনার পর স্বভাবতই এলাকাপ নিরাপত্তা ব্য়বস্থা নিয়ে বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে। জেলা প্রশাসন সূত্রে খবর, বোমা বিস্ফোরণের খবর নিয়ে উদ্বিগ্ন প্রশাসনিক কর্তারাও। তদন্তে করে দেখা হচ্ছে কে এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে।

আরও পড়ুন- নাম বদলাচ্ছে না বর্দ্ধমান স্টেশনের, জানিয়ে দিল রেল

সম্প্রতি, বীরভূমের নানুর, পাড়ুই, সাহাপুরে বস্তা-বস্তা বোমা উদ্ধার করেছে পুলিশ। শুধু তাই নয়, জেলাশাসকের বাংলো থেকে পাঁচ কিলোমিটার দূরে সিউড়ির খটঙ্গা গ্রামের বালিঘাটে উদ্ধার হয় ২২-২৫টি তাজা বোমা। এসবই এখন চিন্তায় ফেলেছে বীরভূম জেলার পুলিশ-প্রশাসনকে। ইতিমধ্য়েই সিআইডি ও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত গ্রেফতারির কোনও খবর নেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bomb explosion at birbhum district magistrate banglow

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement