scorecardresearch

বড় খবর

বোমাবাজিতে ফের উত্তপ্ত ভাটপাড়া, নিশানায় অর্জুন সিংয়ের বাড়ি, পুলিশকে কটাক্ষ রাজ্যপালের

অর্জুন সিংয়ের বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বোমাবাজিতে ফের উত্তপ্ত ভাটপাড়া, নিশানায় অর্জুন সিংয়ের বাড়ি, পুলিশকে কটাক্ষ রাজ্যপালের
অর্জুন সিং। ফাইল ছবি

কিছুদিনের বিরতির পর ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া অঞ্চল। মঙ্গলবার মধ্যরাতে বোমাবাজিতে উত্তেজনা ছড়াল ভাটপাড়ায়। এবার সাংসদ অর্জুন সিংয়ের (BJP MP Arjun Singh) বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ। বাড়ির দেওয়ালে বোমা বিস্ফোরণের চিহ্ন রয়েছে। বিজেপি সাংসদের অভিযোগ, শুধু তিনি নন, হামলায় টার্গেট ছিলেন তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানরাও। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে সরব তিনি।

অর্জুনের দাবি, এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত তিনটে নাগাদ অর্জুন সিংয়ের ভাটপাড়ার বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। বাড়ির কয়েকটি দেওয়ালে বোমাবাজির চিহ্ন রয়েছে। এমনকী তাঁর বাড়ির সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানদের ক্যাম্পেও বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। কোনওরকমে প্রাণে বাঁচেন তাঁরা।

সাংসদ জানিয়েছেন, তিনি এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন। কিন্তু রাতবিরেতে বাড়িতে বোমাবাজির ঘটনা জানতে পেরে আতঙ্কে রয়েছেন তিনি। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি। এদিকে, অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় জগদ্দল থানার বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন ব্রাহ্মণদের প্রতি কু-মন্তব্য! ১৪ দিনের জন্য জেলে গেলেন মুখ্যমন্ত্রীর বাবা

এদিকে, অর্জুন সিংয়ের বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেছেন, “আজ নতুন নয়, যেদিন থেকে উনি তৃণমূল ছেড়ে আমাদের দলে যোগ দিয়েছেন, সেদিন থেকে ওঁর উপরে এমন হামলা করছে তৃণমূল। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। এর থেকেই তা প্রমাণিত। একজন সাংসদের কোনও নিরাপত্তা নেই এই রাজ্যে।”

সাংসদের বাড়িতে হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। টুইটে তিনি পুলিশের ভূমিকার সমালোচনা করেছেন। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি যে উদ্বেগজনক তা এর থেকেই প্রমাণিত বলে দাবি রাজ্যপালের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bombs hurled at bjp mp arjun singhs house police probe on