কলকাতার গ্রাহকদের সঙ্গে সম্পর্ক দৃঢ় করতে বিলে একাধিক ছাড় দিচ্ছে বিএসএনএল

এন্টারপ্রাইজ বিসনেজ সেগমেন্টের জন্য দুটো অপশন রয়েছে। যদি মনে করেন এই মাসে আপনার বিলের পরিমাণ কম, কার্যত পেমেন্ট করতে অসুবিধা হবে না। তাহলে পরের মাসের জন্য ছাড়টি তুলে রাখুন।

By: Kolkata  Updated: October 21, 2018, 8:30:25 AM

আপামর বাঙালির মূল উৎসব কেটে গেলেও  পুজোর আমেজ কিন্তু রয়েই গেছে। কারণ এখন সামনে বাকি রয়েছে লক্ষী এবং কালী পুজো। লক্ষীর ভান্ডারকে পূর্ণ রাখতে বিএসএনএল এনেছে বিল পেমেন্টের ওপর একাধিক ছাড়। যার গাল ভরা নাম প্রোজেক্ট ধনলক্ষ্মী (Project Dhanalxmi)।

ছাড় শুধুমাত্র পোস্ট পেইড ল্যান্ডলাইন ও ব্রডব্যান্ড ব্যবহারকারীদের জন্যই। দশমী থেকে দীপাবলি অবধি বিল জমা করলে বিলের ওপর কিছু শতাংশ ছাড় পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। চলতি মাসের ১৮ তারিখ থেকে ৭ তারিখ পর্যন্ত গ্রাহকরা পাবেন এই দুর্দান্ত ছাড়। তবে এ সুবিধা শুধুমাত্র কলকাতাবাসীদের জন্য।

আরও পড়ুন: বিএসএনএলের দৌলতে যত ইচ্ছে ভিডিও কল করুন দশমী থেকে দীপাবলি

১)  বিলের পরিমানের ওপর ১ শতাংশ ছাড় পাওয়া যাবে। যে প্ল্যানই আপনার থাকুক না কেন সব অঙ্কের বিলের ওপর ছাড় দেবে বিএসএনএল। সে বাকি থাকা বিল হোক বা এই মাসের বিল। নভেম্বর মাসের ৭ তারিখ অবধি চলবে এই অফার।

২) এন্টারপ্রাইজ বিসনেজ সেগমেন্টের রিচার্জের জন্য পাওয়া যাবে ২ শতাংশ ছাড়। দশমী থেকে শুরু হয়েছে এই অফারের মহড়া।

৩) এছাড়া যারা ৫ মাস ধরে বিএসএনএলের বিলের খরচ জোগার করতে পারেন নি, তাদের জন্য সুখবর বিলের পরিমাণের ওপর প্রায় ৩ শতাংশ ছাড় পাওয়া যাবে।

এই ছাড়ের সঙ্গে রয়েছে উপরি পাওনাও। CFA ও CM সেগমেন্টের বিল চোকানোর জন্য গ্রাহক পুরো পেমেন্ট করে, সেই ছাড়টি পরের মাসের জন্য তুলে রাখতে পারেন।

এন্টারপ্রাইজ বিসনেজ সেগমেন্টের জন্য দুটো অপশন রয়েছে। যদি মনে করেন এই মাসে আপনার বিলের পরিমাণ কম, কার্যত পেমেন্ট করতে অসুবিধা হবে না। তাহলে পরের মাসের জন্য ছাড়টি তুলে রাখুন। পেমেন্ট করার সময়ই বেছে নেওয়ার অপশন আপনাকে দেওয়া হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl project dhanlaxmi special festive discount during dussehra and deepavali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement