scorecardresearch

বড় খবর

রাম-বাম মেলালেন অনুব্রত, একযোগে ‘চোর-চোর’ স্লোগান CPM-BJP কর্মীদের

পরপর সিবিআই হাজিরা এড়ানোর পর অবশেষে গ্রেফতার অনুব্রত মণ্ডল।

রাম-বাম মেলালেন অনুব্রত, একযোগে ‘চোর-চোর’ স্লোগান CPM-BJP কর্মীদের
অনুব্রতর বিরুদ্ধে একযোগে সোচ্চার বাম-বিজেপি।

বাম-বিজেপিকে পতাকা হাতে এক সারিতে দাঁড় করালেন অনুব্রত। আসানসোলের বিশেষ সিবিআই আালতের বাইরে পতাকা হাতে ভিড় বাম ও বিজেপি কর্মীদের। ‘চোর-চোর’ স্লোগানে কাঁপছে গোটা আদালত চত্বর। অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে এক যোগে ‘চোর-চোর’ স্লোগান বাম ও বিজেপি কর্মীদের। পরিস্থিতি সামাল দিতে হিমশিম দশা উপস্থিত পুলিশকর্মীদের।

পরপর ৯ বার সিবিআই হাজিরা এড়ানোর পর অবশেষে গ্রেফতার করা হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। বৃহস্পতিবার সকালে অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে সিবিআই। গরু পাচার মামলায় সিবিআই জালে বীরভূমের এই দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা। বারবার শারীরিক অলুস্থতার কারণ দেখিয়ে কেন্দ্রীয় সংস্থার তলব এড়িয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তবে এবার চরম পদক্ষেপ সিবিআইয়ের।

আরও পড়ুন- ‘বাকি জীবনটা যেন জেলেই থাকে’, অনুব্রতর গ্রেফতারিতে সোচ্চার দিলীপ

গ্রেফতারের পর শারীরিক পরীক্ষা করিয়ে অনুব্রত মণ্ডলকে আসানসোলে বিশেষ সিবিআই আদালতে তোলার আগেই সেখানে বাম ও বিজেপি কর্মীদের বিপুল ভিড়। লাল ঝাণ্ডা নিয়ে আদালতে ভিড় বাম কর্মীদের। অন্যদিকে, গেরুয়া পতাকা হাতে আদালত চত্বরে জমায়েত বিজেপি কর্মীদেরও। ‘চোর-চোর’ স্লোগানে একযোগে সরব বাম-বিজেপি। ‘গরু চোর অনুব্রতর সাজা চাই’, একসঙ্গে স্লোগান বাম ও বিজেপি কর্মীদের। এছাড়াও আসানসোল আদালত চত্বরে এদিন গুড়-বাতাসা ও নকুলদানাও বিলি করতে দেখা গিয়েছে বাম ও বিজেপি কর্মীদের।

আরও পড়ুন- ‘চড়াম চড়াম’-‘গুড় বাতাসা’ থেকে ‘ভয়ঙ্কর খেলা হবে’, একনজরে ৫ হিট কেষ্ট-বাণী

এদিকে, আসানসোল আদালত চত্বরে কড়া পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন এলাকায়। মোতায়েন RAF ওম কমব্যাট ফোর্স। অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ার গ্যাস নিয়ে হাজির পুলিশকর্মীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cbi arrest anubrata mandal cow smuggling case cpm left protest asansol