scorecardresearch

বড় খবর

রিমার মাকে ফোন মমতার, মুখ্যমন্ত্রীর ‘বিরাট’ আশ্বাসে আপ্লুত পরিবার

পার্ক সার্কাসে পুলিশকর্মীর এলোপাথাড়ি গুলিতে গতকালই নিহত হয়েছেন হাওড়ার দাসনগরের বাসিন্দা রিমা সিংহ।

Cm Mamata Banerjee talked with rima singha's family and offers job and compensation
রিমার পরিবারের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী।

পার্ক সার্কাসে পুলিশকর্মীর এলোপাথাড়ি গুলিতে গতকালই নিহত হয়েছেন হাওড়ার দাসনগরের বাসিন্দা রিমা সিংহ। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন রিমা। গতকালই তাঁর বিয়ের পাকা-কথা হওয়ার ছিল। তরুণীর আকস্মিক মৃত্যুতে দিশেহারা গোটা পরিবার। এবার রিমার পরিবারের পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। রিমার মায়ের সঙ্গে আজই ফোনে কথা বলেছেন মুখ্যমন্ত্রী।

শনিবার ভর দুপুরে হুলস্থূল কাণ্ড ঘটে যায় পার্ক সার্কাসে। বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের বাইরে থাকা আউটপোস্টে ডিউটিরত এক পুলিশকর্মী এলোপাথাড়ি গুলি ছুঁড়ে নিজেও আত্মঘাতী হয়েছেন। তাঁর গুলিতেই প্রাণ হারিয়েছেন বছর আঠাশের রিমা সিংহ। একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন রিমা।

আরও পড়ুন- ‘সন্ধেয় ফিরব’ বলে আর বেঁচে ফিরলেন না রিমা, পার্ক সার্কাসে এক গুলিতে শেষ জীবন

গতকাল ওই এলাকা দিয়ে যাওয়ার সময় হঠাৎ তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়েন পুলিশ কনস্টেবল চড়ুপ লেপচা। গুলি লেগে ঘটনাস্থলেই মটিতে লুটিয়ে পড়েন রিমা, মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন- ‘শাসকের আস্কারায় সন্ত্রাস’, হাওড়ার অশান্তিতে রাজ্যকেই কাঠগড়ায় তুললেন অনুপম

এদিন রিমার মাকে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হতভাগ্য পরিবারটির পাশে দাঁড়িয়ে ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য করেছেন মুখ্যমন্ত্রী। এরই পাশাপাশি রিমার ভাইকে হোমগার্ডে চাকরির প্রতিশ্রুতিও দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শুধু তই নয়, রিমার বাবার জন্য একটি দোকান করে দেওয়ার বন্দোবস্ত করবেন বলেও তাঁর মাকে আশ্বস্ত করেছেন মুখ্যমন্ত্রী। সব মিলিয়ে চূড়ান্ত অপ্রীতিকর ওই ঘটনা ঘটে যাওয়ার পর শোকস্তব্ধ পরিবারের পাশে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cm mamata banerjee talked with rima singhas family and offers job and compensation