scorecardresearch

খোদ মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর পিস্তল চুরি, কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ

অসম থেকে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা। ট্রেনেই এক নিরাপত্তারক্ষীর ব্যাগ খোয়া যায়।

CM Mamata banerjees secucrity gurds gun stolen from train
অসম থেকে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে কলকাতায় ফিরছিলেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীরা। ট্রেনেই এক নিরাপত্তারক্ষীর ব্যাগ খোয়া যায়।

চলন্ত ট্রেনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তারক্ষীর পিস্তল চুরি। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদও চলছে। তবে এখনও মেলেনি চুরি যাওয়া পিস্তল। পিস্তলের সঙ্গেই ওই ব্যাগে ১০ রাউন্ড গুলিও ছিল। সেই গুলিরও হদিশ মিলছে না।

কলকাতা পুরভোটে দল বিপুল সাফল্য পেতেই তড়িঘড়ি অসমের কামাখ্যা মন্দিরে পুজো দিতে যান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী ট্রেনে অসমে পৌঁছন। তাঁরাই আবার ট্রেনে চেপে কলকাতায় ফিরছিলেন।

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চড়ে অসম থেকে কলকাতায় ফেরেন মুখ্যমন্ত্রীর কয়েকজন নিরাপত্তারক্ষী। জানা গিয়েছে, ট্রেনটি নিউ কোচবিহার স্টেশনে ঢুকতেই এক নিরাপত্তারক্ষী শৌচালয়ে যান। শৌচালয় থেকে ফেরার পর তিনি দেখেন তাঁর ব্যাগটি উধাও। ওই ব্যাগেই ছিল পিস্তল ও গুলি।

আরও পড়ুন- খাস কলকাতায় ওমিক্রন হানা, আক্রান্ত বিদেশ ফেরত দুই

খোদ মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর পিস্তল চুরি যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। পিস্তল ও গুলি-সহ ব্যাগটি কোথায় রেখে শৌচালয়ে গিয়েছিলেন ওই নিরাপত্তারক্ষী? ওই নিরাপত্তারক্ষী শৌচালয়ে গেলেও বাকিরা তখন কী করছিলেন? গোটা ঘটনাটি নিউ কোচবিহার স্টেশনে জিআরপিকে জানানো হয়েছে। নিরাপত্তারক্ষীর সেই ব্যাগের হদিশ মিললেও পিস্তল ও গুলির খোঁজ মেলেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Cm mamata banerjees secucrity gurds gun stolen from train