scorecardresearch

বড় খবর

‘হাতে চুড়ি পরে বসে নেই!’, বিজেপিকে চরম হুঁশিয়ারি উদয়ন গুহর

“ওরা একটা মারলে আমরা দুটো মারব, একথা যেন মনে রাখে।” একের পর এক হুঁশিয়ারি দেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী।

‘হাতে চুড়ি পরে বসে নেই!’, বিজেপিকে চরম হুঁশিয়ারি উদয়ন গুহর
উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।

ফের বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। দিনহাটায় রেকর্ড ভোটে জেতা বিধায়কের মুখে মারধর-হিংসার কথা নিয়ে বিতর্ক তুঙ্গে। কোচবিহারের শীতলকুচিতে গত রবিবার বিজেপির মিছিলে বোমাবাজির অভিযোগ ওঠে। চোর ধরো জেল ভরো স্লোগান দিয়ে বিজেপির মিছিল হচ্ছিল। তাতে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা বিজেপির বিরুদ্ধে অশান্তির অভিযোগ তোলে তৃণমূল।

এবার মঙ্গলবার বিজেপিকে উদ্দেশ্য করে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ।

কী বলেছেন উদয়ন?

এর আগেও বহুবার উদয়ন গুহর বক্তব্য নিয়ে বিতর্ক হয়েছে। ভাইরাল হয়েছে তাঁর মন্তব্য। এবার তিনি বলেছেন, “আমাদের ছেলেদের মারলে আমি চুপ করে বসে থাকব না।, হাতে চুড়ি পরে বসে নেই। তাঁর আরও সংযোজন, ওরা একটা মারলে আমরা দুটো মারব, একথা যেন মনে রাখে।”

আরও পড়ুন নবান্ন অভিযানের দিন বেধড়ক মার তৃণমূলের প্রধানকে, ‘ট্রিটমেন্ট দেওয়া হয়েছে’, বললেন দিলীপ

প্রসঙ্গত, মঙ্গলবার শীতলকুচিতে তৃণমূলের সভা ছিল। সেখান থেকেই বিজেপিকে নিশানা করে একের পর এক হুঁশিয়ারি দেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। রবিবার বিজেপির মিছিলে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা বিজেপির বিরুদ্ধে অশান্তি-বোমাবাজির অভিযোগ তোলে তৃণমূল। এদিন ছিল তৃণমূলের প্রতিবাদ সভা। তার আগে প্রতিবাদ মিছিলও হয়। সভায় মঞ্চে দাঁড়িয়ে এমন হুমকি দেন উদয়ন গুহ।

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে এই শীতলকুচিতেই কেন্দ্রীয় বাহিনীর গুলিতে নিহত হন পাঁচজন গ্রামবাসী। একুশের নির্বাচন থেকেই বিতর্কের শিরোনামে শীতলকুচি। রবিবারের গন্ডগোলের পর উদয়নের হুমকির জেরে ফের কেন্দ্রবিন্দুতে শীতলকুচি।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Controversial remarks by bengal minister udayan guha sparks row