scorecardresearch

বড় খবর

করোনায় বাংলায় দোকান-বাজার খোলা থাকবে, গুজব রটালে কড়া ব্য়বস্থা: মমতা

”কেউ কেউ গুজব রটাচ্ছে বাজারে জিনিস পাবেন না, এটা করা যাবে না। যারা গুজব রটাবে পুলিশ ব্যবস্থা নেবে। কিন্তু ব্যবস্থা নিতে গিয়ে কাউকে হেনস্থা করা যাবে না”।

মমতা করোনা, coronavirus, করোনা ভাইরাস, মমতা বন্দ্যোপাধ্যায়, mamata banerjee, মমতা, mamata coronavirus, মমতা করোনা ভাইরাস, মমতা ভাইরাস, মমতা করোনা, coronavirus kolkata, coronavirus latest news, coronavirus updates, westbengal coronavirus, mamata coronavirus, কলকাতায় করোনা ভাইরাস, পশ্চিমবঙ্গে করোনা ভাইরাস
মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: পার্থ পাল, ইন্ডিয়ান এক্সপ্রেস।
করোনা পরিস্থিতিতে বাংলায় দোকানপাট-বাজার খোলা থাকবে। বৃহস্পতিবার নবান্নে বৈঠকে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দোকান-বাজার বন্ধ নিয়ে যাঁরা গুজব রটাচ্ছেন, তাঁদের বিরুদ্ধে কঠোর ব্য়বস্থা নেওয়ার বার্তা দিয়েছেন মমতা। ‘গুজব রটালে পুলিশকে কঠোর ব্য়বস্থা নিতে হবে’, বৃহস্পতিবার নবান্নে বৈঠকে এমন নির্দেশই দিলেন মুখ্য়মন্ত্রী।

করোনা আবহে দোকানপাট বন্ধ হতে পারে বলে আশঙ্কায় বঙ্গবাসী। এই প্রেক্ষিতে মমতা এদিন বলেন, ”দোকানপাট খোলা থাকবে, বাজার চলবে, না হলে খাব কী!” মমতা আরও বলেন, ”সীমান্ত সিল হলেও পণ্য মজুত রয়েছে”।

এ প্রসঙ্গে এদিন মমতা আরও বলেন, ”কেউ কেউ গুজব রটাচ্ছে বাজারে জিনিস পাবেন না, এটা করা যাবে না। যারা গুজব রটাবে পুলিশ ব্যবস্থা নেবে। কিন্তু ব্যবস্থা নিতে গিয়ে কাউকে হেনস্থা করা যাবে না”।

আরও পড়ুন: করোনায় ‘অবিবেচক’ বাংলার আমলার পরিবার, কোভিড ১৯ টেস্ট করাতে টালবাহানা আক্রান্ত তরুণের

অন্য়দিকে, করোনা পরিস্থিতি মোকাবিলায় বেলেঘাটা আইডি হাসপাতালের বেড সংখ্য়া বাড়িয়ে ১০০ করা হল। বাঙুর হাসপাতালের বেড সংখ্য়া ১৫০ করা হচ্ছে। আরজি করে নাইট শেল্টারে ৫০টি বেডের ব্য়বস্থা করা হচ্ছে। এদিন নবান্নে হাসপাতালগুলির সঙ্গে বৈঠকে একথা জানান মমতা। মুখ্যমন্ত্রী আরও বলেন, ”সব হাসপাতালকে নিযে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করা হোক”।

মুখ্য়মন্ত্রী আরও বলেন, ”আগামী ২ সপ্তাহ খুব গুরুত্বপূর্ণ। আমরা সকলে দিনরাত কাজ করছি। কেউ আতঙ্কিত হবেন না”। মমতা আরও বলেন, ”কোনও ডাক্তার বিদেশ থেকে ফিরলে দয়া করে পরীক্ষা করান”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Coronavirus mamata banerjee west bengal market