সোদপুরে খুন হাওড়ার কুখ্যাত দুষ্কৃতী রামুয়া

Mafia Don Rammurthi Shot Dead at Home in Kolkata: হাওড়ার কুখ্যাত দুষ্কৃতী রামুয়াকে গুলি করে হত্যার অভিযোগ উঠল সোদপুরে। এ ঘটনায় রামুয়ার পুরনো শাগরেদরাই জড়িত বলে মনে করছে পুলিশ। এখনও কাউকে গ্রেফতার করা যায় নি।

By: Kolkata  Updated: January 15, 2019, 01:55:24 PM

Mafia Don Rammurthi Shot Dead by Unknown Assailants: হাওড়ার কুখ্যাত দুষ্কৃতীকে গুলি করে খুন করার অভিযোগ উঠল সোদপুরে। রবিবার মাঝরাতে সোদপুরে ওই দুষ্কৃতীর ফ্ল্যাটে ঢুকে তাকে গুলি করে হত্যা করা হয় বলে খবর। নিহত রামমূর্তি দেবর ওরফে রামুয়া (৪৭) হাওড়ার শিবপুর এলাকার একসময়ের ত্রাস ছিল। নব্বইয়ের দশকে বেশ কয়েকটি খুনে সরাসরি জড়িত ছিল সে। শুধু খুন নয়, মাদক পাচারের কারবারেও অপরাধীর তালিকায় রামুয়ার নাম ছিল। রামুয়া খুনে তার পুরনো শাগরেদদেরই হাত থাকতে পারে বলে মনে করছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায় নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার মাঝরাতে উত্তর ২৪ পরগণার সোদপুরে রামুয়ার স্ত্রীর ফ্ল্যাটে কলিং বেলের আওয়াজ শুনে তার মেয়ে দরজা খোলে। দরজা খোলা মাত্রই আটজনের একটি দল ঘরের মধ্যে ঢুকে পড়ে। তাদের সকলেরই মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। এরপর রামুয়ার নিজের ফ্ল্যাটে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। তারপরই তাকে গুলি করে হত্যা করা হয়। পালানোর সময় দুষ্কৃতীরা বেশ কয়েকবার শূন্যে গুলি চালায়। ঘটনার পর রামুয়াকে পানিহাটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন, শহরে ফের জালনোট উদ্ধার! বাজেয়াপ্ত প্রচুর অস্ত্রশস্ত্রও, ধৃত ৮

এ ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, গত ২০ বছরের অধিকাংশ সময়টা জেলেই কাটায় রামুয়া। গত নভেম্বরে জামিনে মুক্ত হয় সে। নব্বইয়ের দশকে হাওড়ার শিবপুর এলাকার ত্রাস ছিল রামুয়া। ১৯৯৬ সালের ১৫ অগাস্ট এক ব্যক্তির মুণ্ডচ্ছেদ করে সেই মুণ্ড নিয়ে খেলার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। আদতে দক্ষিণ ভারতীয় রামুয়া হাওড়াতেই থাকত। পরে সোদপুরে গা ঢাকা দিয়ে ছিল ওই কুখ্যাত দুষ্কৃতী। সোদপুরে যে ফ্ল্যাটে থাকত রামুয়া, সেই অ্যাপার্টমেন্টেরই অন্য একটি ফ্ল্যাটে থাকতেন তার স্ত্রী।

রামুয়াকে পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে বলে মনে করছে পুলিশ। রামুয়াকে খুনের আগে দুষ্কৃতীরা ঘটনাস্থল পরিদর্শন করেছিল বলেও মনে করা হচ্ছে। জেল থেকে ছাড়া পাওয়ার পর পুরনো শাগরেদদের সঙ্গে দূরত্ব বাড়িয়েছিল রামুয়া, পুলিশ সূত্রে এমনই খবর। ইতিমধ্যেই এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ, সেইসঙ্গে অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Criminal shot dead in sodepur say police west bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X