scorecardresearch

বড় খবর

‘সাধারণ মানুষ বিশ্বাস করবে কী করে?’, সিবিআই তদন্ত নিয়ে ফের বেসুরো দিলীপ

ভোট পরবর্তী হিংসা মামলায় আগেই সিবিআইয়ের উপর আস্থা হারিয়ে মুখ খুলেছিলেন দিলীপ ঘোষ।

‘সাধারণ মানুষ বিশ্বাস করবে কী করে?’, সিবিআই তদন্ত নিয়ে ফের বেসুরো দিলীপ
দিলীপ ঘোষ

শুধু ডাকাডাকি করলে হবে না সাজা দিতে হবে, না হলে সাধারণ মানুষ বিশ্বাস করবে কী করে? ভোট পরবর্তী হিংসায় সিবিআই তদন্ত নিয়ে ফের সরব হয়ে এই কথাই বললেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

বুধবার প্রাত:ভ্রমণের পর তারাপীঠে চা চক্রে অংশগ্রহণ করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। সকাল ছটা নাগাদ তারাপীঠ এলাকায় দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে প্রাতঃভ্রমণ করেন দিলীপ ঘোষ। এরপর তারাপীঠ পুর্বসাগর মোড়ে একটি চায়ের দোকানে বসে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে তিনি চা খান।

এদিন চা-চক্র শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপবাবু অনুব্রত মণ্ডলের গ্রেফতারি প্রসঙ্গে বলেন, “নিজের নামে সম্পত্তি নেই মানেই সম্পত্তি নেই এমনটা নয়। উনি যা বলছেন কোর্টে প্রমাণ করতে হবে। আর গ্রেফতার হলেই সবাই বলে রাজনৈতিক চক্রান্ত।”

অন্যদিকে ভোট পরবর্তী হিংসা মামলায় আগেই সিবিআইয়ের উপর আস্থা হারিয়ে মুখ খুলেছিলেন দিলীপ ঘোষ। আর তারপর থেকেই রাজ্যজুড়ে সিবিআইয়ের বেশ কয়েকটি তৎপরতা দেখা গিয়েছে। গ্রেফতার করা হয়েছে অনেককে ডাকাও হয়েছে।

আরও পড়ুন কয়লাকাণ্ডে ফেরার বিনয়ের ভাই বিকাশের সঙ্গে বৈঠক? কুণালের ইঙ্গিত নিয়ে অবস্থান স্পষ্ট করলেন শুভেন্দু

এই প্রসঙ্গে দিলীপবাবু বলেন, “শুধু ডাকাডাকি করলে হবে না সাজা দিতে হবে। না হলে মানুষ বিশ্বাস করবে কী করে। দুষ্কৃতীরা খুন করে দেবে, দেশে কোনও আইন নেই, সাজা নেই। সেটা করে দেখাতে হবে”।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh not satisfied with central agencies