‘অনুব্রতর পাপের ভাগ ওঁর দল বা পরিবার কেউই নেবে না’, কটাক্ষ দিলীপের

গরু পাচার মামলায় গ্রেফতারের পর বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন অনুব্রত মণ্ডল।

‘অনুব্রতর পাপের ভাগ ওঁর দল বা পরিবার কেউই নেবে না’, কটাক্ষ দিলীপের
অনুব্রত মণ্ডলকে কটাক্ষ দিলীপ ঘোষের।

‘পাপের ভাগ কেউ নেয় না, দস্যু রত্নাকরের পাপের ভাগও তাঁর পরিবার নেয়নি, এতো কোথাকার অনুব্রত মণ্ডল।’ কেষ্টর গ্রেফতারি ইস্যুতে এমনই মন্তব্য করেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। শনিবার ইকো পার্কে প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

এসএসসি দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর গরু পাচার মমালায় সিবিআই জালে পুরেছে অনুব্রত মণ্ডলকে। এদিন অনুব্রতর গ্রেফতার হওয়া প্রসঙ্গে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, ”চুরি করে সম্পত্তি বানিয়েছেন। বাড়ি-ঘর তৈরি করেছেন। অনুব্রত মণ্ডলেরর পাপের ভাগ ওঁর পরিবারও নেবে না। আর দল তো নেবেই না।”

এই ইস্যুতে বলতে গিয়ে দস্যু রত্নাকরের প্রসঙ্গ টেনেছেন বিজেপি নেতা। তাঁর কথায়, ”দস্যু রত্নাকর হত্যা করে পরিবার চালাতেন। ব্রহ্মা, বিষ্ণু তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, তোমার পাপের ভাগ কে নেবে? পরিবার বলেছিল তোমার পাপের ভাগীদার তুমিই। ওঁর পরিবার ওঁর পাপের ভাগীদার হয়নি।”

আরও পড়ুন- নন্দীগ্রামে ‘তেরঙ্গা যাত্রা’য় পুলিশি ‘বাধা’, শাহকে লেখা চিঠিতে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

গরু পাচার মামলায় এই মুহূর্তে সিবিআই হেফাজতে রয়েছেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। আগেই তদন্তে উঠে আসা একাধিক চাঞ্চল্যকর তথ্য নিয়ে অনুব্রত মণ্ডলকে দফায়-দফায় জেরা করছেন তদন্তকারীরা। গরু পাচারে কোটি-কোটি টাকার লেনদেনের অভিযোগ সামনে এসেছে।

অনুব্রত একা নন, বিশাল মাপের এই দুর্নীতিতে সমাজের বিভিন্নস্তরের মানুষের যোগ রয়েছে বলে ধারণা সিবিআইয়ের। সেই কারণেই পাহাড় প্রমাণ এই দুর্নীতির শিকড়ে যেতে অনুব্রত মণ্ডলকে আরও জেরা করবেন তদন্তকারীরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh slams anubrata mandal cow smuggling case

Next Story
শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, প্রবল বৃষ্টিতে ধুয়ে যাবে একাধিক জেলা, বিকেলের পর থেকেই আবহাওয়ায় বদল