scorecardresearch

বড় খবর

প্রকাশ্য রাস্তায় স্ত্রীকে কুপিয়ে মারল পুলিশ স্বামী, হাড়হিম কাণ্ডে হতবাক স্থানীয়রা!

প্রকাশ্য রাস্তায় এই রোমহর্ষক এই কাণ্ডে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

প্রকাশ্য রাস্তায় স্ত্রীকে কুপিয়ে মারল পুলিশ স্বামী, হাড়হিম কাণ্ডে হতবাক স্থানীয়রা!
প্রতীকী ছবি।

ভরদুপুরে প্রকাশ্য রাস্তায় রোমহর্ষক ছবি! ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করল পেশায় পুলিশকর্মী স্বামী। শুক্রবার দুপুরে পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরের এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্ত্রীকে খুন করে প্রথমে বেপাত্তা হয়ে গেলেও পরে অভিযুক্ত বাপ্পাদিত্য রায় নামে ওই ব্যক্তিকে পুলিশ আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই অশান্তি চলছিল। শুক্রবার সকালে ওই মহিলা তাঁর সন্তানকে স্থানীয় একটি স্কুলে এসেছিলেন। ঠিক সেই সময়েই কাঁথি স্কুল বাজারে হিন্দু গার্লস স্কুলের সামনে বাইকে চেপে এসে পড়ে মহিলার স্বামী। মুহূর্তের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর বুকে কোপ মারে অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে কাতরাতে থাকেন ওই মহিলা। এই ঘটনাকে কেন্দ্র করে মুহূর্তের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এলাকায় রীতিমতো হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। ভরদুপুরে এরই ফাঁকে ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্ত।

আরও পড়ুন- আর নিশীথের দাড়ি-গোঁফে রাগ নেই উদয়নের, কথা ফিরিয়েও দিলেন চরম হুঁশিয়ারি

এদিকে, স্থানীয় বাসিন্দারাই রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিল। কাঁথি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, স্ত্রীকে কুপিয়ে মেরে ততক্ষণে চম্পট দিয়েছে অভিযুক্ত স্বামী। কিন্তু শেষ রক্ষা হয়নি।

অভিযুক্তের খোঁজে কাঁথি শহরে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ। কাঁথি শহরের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হয়। ঘটনার পর অভিযুক্ত কোন রাস্তা ধরে পালিয়েছে সেব্যাপারে নিশ্চিত হয় পুলিশ। এরপরেই দ্রুত এই ঘটনার কিছুক্ষণের মধ্যেই কাঁথি শহর থেকেই অভিযুক্ত বাপ্পাদিত্য রায় নামে ওই পুলিশকর্মীকে আটক করে পুলিশ। কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন, “ঠিক কি কারণে ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে খুন করেছেন তা এখনও স্পষ্ট নয়। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: East midnapur kanthi woman murder accused arrested514802