scorecardresearch

বড় খবর

ভুবনেশ্বর AIIMS-এ স্পেশাল কেবিনে পার্থ, চিকিৎসায় মেডিক্যাল টিম

হাইকোর্টের নির্দেশে পার্থ চট্টোপাধ্যায়ের চিকিৎসার বন্দোবস্ত ভুবনেশ্বরের AIIMS-এ।

I am a victim of conspiracy, says Partha Chatterjee on SSC corruption
পার্থ চট্টোপাধ্যায়।

কলকাতা হাইকোর্টের নির্দেশে সোমবার সকালেই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরে। তৃণমূল মহাসচিবের চিকিৎসা চলছে AIIMS-এ। চার সদস্যের মেডিক্যাল টিম পার্থের চিকিৎসা শুরু করে। এদিন এয়ার অ্যাম্বুলেন্সে চাপিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে কলকাতা থেকে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরে।

কলকাতা থেকে সোমবার পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে এসেছেন তাঁর আইনজীবী ও SSKM-এর এক চিকিৎসক। রয়েছেন ইডির আধিকারিকরাও। সোমবার সকাল ১০টা নাগাদ পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্স নামে ভুবনেশ্বর বিমানবন্দরে। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় AIIMS-এ। অ্যাম্বুলেন্স থেকে নামানোর পর হুইল চেয়ারে বসিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে AIIMS-এর ভিতরে নিয়ে যাওয়া হয়। সাদা তোয়ালেতে মুখ ঢেকে হাসপাতালে ঢোকেন পার্থ।

আরও পড়ুন- SSKM নয়, পার্থর চিকিৎসা হবে ভুবনেশ্বরের AIIMS-এ, সাফ জানাল হাইকোর্ট

এদিকে, ইডি শুরু থেকেই পার্থ চট্টোপাধ্যায়ের SSKM-র চিকিৎসার বিরোধিতা করে আসছিল। SSKM-এর বদলে পার্থর চিকিৎসা আলিপুর কমান্ড হাসপাতাল বা জোকা ESI-এ করানোর পক্ষপাতী ছিলেন ইডির আধিকারিকরা। যদিও পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা ও পার্থ নিজে SSKM-এ ভর্তি হতে চেয়েছিলেন। তাই SSKM-এই প্রথমে তাঁকে ভর্তি রাখা হয়। ইডির দাবি, SSKM-এ ভর্তির আগে জোকা ESI হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা করানো হয়েছিল।

পার্থের শারীরিক পরিস্থিতি ততটা গুরুতর নয় বলেই জানিয়েছিলেন ESI হাসপাতালের চিকিৎসকরা। তাহলে কেন পার্থ চট্টোপাধ্যায়কে SSKM-এ ভর্তি হতে হল? যদিও আদালতের নির্দেশেই পার্থ সেদিন SSKM-এ ভর্তি হয়েছিলেন। ইডির অভিযোগ, প্রভাব খাটিয়ে পার্থ চট্টোপাধ্যায় SSKM হাসপাতলে ভর্তি হয়েছিলেন। এদিন জোকা ESI হাসপাতাল ও SSKM এর রিপোর্ট ভুবনেশ্বরে গিয়েছেন ইডির আধিকারিকরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ed partha chatterjee moves bhubaneswar for further treatment updates