scorecardresearch

SSKM নয়, পার্থর চিকিৎসা হবে ভুবনেশ্বরের AIIMS-এ, সাফ জানাল হাইকোর্ট

এয়ার অ্যাম্বুলেন্সে করে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরে নিয়ে যাবে ED।

ed partha chatterjee's treatment will be done at bhubaneswar, verdict hc
অস্বস্তি আরও বাড়ল পার্থর।

পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরে নিয়ে যাচ্ছে ইডি। রাজ্যের মন্ত্রীর পরবর্তী চিকিৎসা হবে ভুবনেশ্বরের এইমসে। পার্থকে ভুবনেশ্বরে নিয়ে যাওয়ায় ছাড়পত্র দিল কলকাতা হাইকোর্ট। এয়ার অ্যাম্বুলেন্সে চাপিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরে নিয়ে যেতে পারবে ইডি। তাঁর সঙ্গে এসএসকেএমের এক চিকিৎসক ও তাঁর আইনজীবীও যেতে পারবেন বলে জানিয়েছে উচ্চ আদালত।

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়ার পর পার্থ চট্টোপাধ্যায়কে ইডি হেফাজতের নির্দেশ দিয়েছিল ব্যাঙ্কশাল আদালত। কিন্তু আদালতেই বুকে ব্যথা অনুভব করায় এসএসকেএমে নিয়ে যাওয়া হয় রাজ্যের মন্ত্রীকে। পার্থ চট্টোপাধ্যায়ের সটান গিয়ে এসএসকেএমে ভর্তি হওয়ায় ক্ষুব্ধ হয় ইডি। এসএসকেএমের বদলে অন্যত্র চিকিৎসা হোক মন্ত্রীর, এই দাবি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল ইডি। এসএসকেএম কর্তৃপক্ষ তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করছে বলেও আদালতে অভিযোগ জানা কেন্দ্রীয় সংস্থা।

আরও পড়ুন- ‘টাকার পাহাড়ের খোঁজ জানত পুলিশ’, চাঞ্চল্যকর অভিযোগে শোরগোল ফেলে দিলেন দিলীপ

শেষমেশ ইডির দাবিকেই মান্যতা দিল কলকাতা হাইকোর্ট। পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরে নিয়ে যেতে পারবে ইডি। এমনই জানিয়েছে উচ্চ আদালত। তবে পার্থ চট্টোপাধ্যায়ের চিকিৎসার ক্ষেত্রেও কোনও আপোস করা হয়নি। আগামিকাল এয়ার অ্যাম্বুলেন্সে চাপিয়ে মন্ত্রীকে নিয়ে যাওয়ার নির্দেশ ভুবনেশ্বরে।

সেখানে এইমসে চিকিৎসা হবে রাজ্যের মন্ত্রীর। এসএসকেএম হাসপাতাল থেকে বিমানবন্দর পর্যন্ত অ্যাম্বুলেন্সেই নিয়ে যেতে হবে তৃণমূলের মহাসচিবকে। তবে তাঁর সঙ্গে এসএসকেএমের একজন চিকিৎসক ও তাঁর আইনজীবী যেতে পারবেন বলে জানিয়েছে উচ্চ আদালত।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Ed partha chatterjees treatment will be done at bhubaneswar verdict hc