scorecardresearch

বড় খবর

হাঁসখালি কাণ্ড: নির্যাতিতার পরিবারকে হুমকি-প্রমাণ লোপাট! ৩ জনকে গ্রেফতার করল CBI

ব্রজগোপালের ঘনিষ্ঠ এই তিনজনের মধ্যে একজনের কণ্ঠস্বর ছিল ভাইরাল অডিও ক্লিপে।

হাঁসখালি কাণ্ড: নির্যাতিতার পরিবারকে হুমকি-প্রমাণ লোপাট! ৩ জনকে গ্রেফতার করল CBI
হাইকোর্টের নির্দেশে হাঁসখালির ঘটনার তদন্তে সিবিআই।

হাঁসখালি কাণ্ডে গ্রেফতার আরও তিন জন। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জালে এই তিন জন মূল অভিযুক্ত ব্রজগোপালের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, হাঁসখালির নির্যাতিতার পরিবারকে হুমকি দেওয়া এবং প্রমাণ লোপাটের অভিযোগ উঠেছে এই তিন জনের বিরুদ্ধে। ব্রজগোপালের ঘনিষ্ঠ এই তিনজনের মধ্যে একজনের কণ্ঠস্বর ছিল ভাইরাল অডিও ক্লিপে।

জানা গিয়েছে, এই তিনজনকে এদিন রানাঘাট আদালতে তোলা হয়। সিবিআই তাদের নিজেদের হেফাজতে নিয়েছে। গত বৃহস্পতিবার তাদের জিজ্ঞাসাবাদ করে সিবিআই। তাদের কথায় অসঙ্গতি থাকায় গ্রেফতার করেন সিবিআইয়ের আধিকারিকরা।

তদন্তে জানা গিয়েছে, হাঁসখালি কাণ্ডে গণধর্ষণের পর নির্যাতিতাকে যেন হাসপাতাল বা কোনও নার্সিংহোমে না নিয়ে যাওয়া হয় সেজন্য হুমকি দিয়েছিল এই তিনজন। এমনকী জোর করে শ্মশানে নিয়ে গিয়ে পোড়ানোর জন্য চাপ দেয় এরাই। তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ রয়েছে তিন জনের বিরুদ্ধে।

আরও পড়ুন বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণ, কালিয়াচকে গুরুতর জখম পাঁচ শিশু

উল্লেখ্য, হাঁসখালি গণধর্ষণ এবং খুন কাণ্ডে প্রথম পুলিশ মূল অভিযুক্ত ব্রজগোপাল এবং পরে তাঁর এক বন্ধুকে গ্রেফতার করে। এর পর সিবিআই তদন্তভার হাতে নিয়ে রানাঘাট থেকে রঞ্জিত মল্লিক নামে এক যুবককে গ্রেফতার করে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি অডিও ক্লিপ ভাইরাল হয়, যাতে শোনা যায় একজন আরেকজনকে বলছে, “আসল দোষী অন্য কেউ। ব্রজগোপাল ফেঁসে গিয়েছে।” সিবিআই সূত্রে খবর, ধৃত তিনজনের মধ্যে একজনের কণ্ঠস্বর ছিল ওই অডিও ক্লিপ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Hanskhali rape case cbi arrested 3 more in connection with crime