scorecardresearch

বড় খবর

মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগানে প্রচণ্ড ক্ষুব্ধ মোদী? বিরক্ত বিজেপির শীর্ষ নেতারাও?

বন্দে ভারতের উদ্বোধনী অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই জয় শ্রীরাম স্লোগান ওঠে।

মমতাকে দেখে জয় শ্রীরাম স্লোগানে প্রচণ্ড ক্ষুব্ধ মোদী? বিরক্ত বিজেপির শীর্ষ নেতারাও?
মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদী।

হাওড়ায় বন্দে ভারতের উদ্বোধনী অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই জয় শ্রীরাম স্লোগান ওঠায় অত্যন্ত ক্ষুব্ধ স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী? বিরক্ত বিজেপির অন্য শীর্ষ নেতারাও? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি টুইটে এমনই বক্তব্য উঠে আসায় শোরগোল পড়ে যায়। যদিও ওই টুইটের বক্তব্যের কোনও ভিত্তি নেই বলেই দাবি বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের। ওই টুইটটি রিটুইট করে অমিত মালব্য পাল্টা লিখেছেন, ”এটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।”

গত শুক্রবার বহু প্রতীক্ষিত বন্দে ভারত এক্সপ্রেসের শুভ সূচনা হয়েছে। ওই দিন হাওড়ায় বন্দে ভারতের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মায়ের প্রয়াণের জেরে কলকাতায় ওই দিন আসতে পারেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে ভার্চুয়ালি তিনি বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করেছেন। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় ওই দিন হাওড়ায় পৌঁছতেই ওঠে জয় শ্রীরাম স্লোগান ওঠে। অভিযোগ, হাওড়া স্টেশনে উপস্থিত বিজেপি কর্মীরাই তৃণমূল সুপ্রিমোকে দেখে জয় শ্রীরাম স্লোগান দেন।

আরও পড়ুন- ‘যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোর প্রতি সুবিচার করাই লক্ষ্য’, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে বার্তা মমতার

ওই ঘটনার জেরে প্রচণ্ড ক্ষুব্ধ হন মুখ্যমন্ত্রী। বিরক্ত মমতা বন্দ্যোপাধ্যায় ওই দিন মঞ্চেই ওঠেননি। মঞ্চের নীচে থেকেই সংক্ষিপ্ত ভাষণ সেরেছেন তৃণমূলনেত্রী। এদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে ফের একবার জয় শ্রীরাম স্লোগান ওঠায় যারপরনাই ক্ষুব্ধ হয় তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। চূড়ান্ত ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় ফিরহাদ হাকিম থেকে শুরু করে কুণাল ঘোষ সহ শাসকদলের অন্য নেতাদের। যদিও রাজ্য বিজেপির তরফে রেলের অনুষ্ঠান মঞ্চ বয়কটের জন্য মুখ্যমন্ত্রীকেই কাঠগড়ায় তোলা হয়।

এরই মধ্যে সম্প্রতি সেশ্যাল মিডিয়ায় শীলা ভাট নামে এক মহিলার একটি টুইটকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায়। টুইটে তিনি লিখেছেন, ”মমতার বিরুদ্ধে জয় শ্রী রাম স্লোগান দেওয়ায় মোদী ও বিজেপি হাইকমান্ড ক্ষুব্ধ।” যদিও ওই টুইটে লেখা বক্তব্য সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। ওই টুইটটি রিটুইট করেছেন অমিত। মালব্য লিখেছেন, ”এটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Is modi upset to jai sriram slogan against mamata what did amit malviya say