scorecardresearch

বড় খবর

‘আবাস যোজনার টাকা খেয়েছ, বাংলার কি হাল করেছ দিদি!’, বেনজির তোপ নাড্ডার

ঝটিকা সফরে রাজ্যে এসে তৃণমূলকে ধুয়ে দিয়ে গেলেন জেপি নাড্ডা।

‘আবাস যোজনার টাকা খেয়েছ, বাংলার কি হাল করেছ দিদি!’, বেনজির তোপ নাড্ডার
নাড্ডার নিশানায় মমতা।

ঝটিকা সফরে রাজ্যে সভা করতে এসে শাসকদলকে ধুয়ে দিয়ে গেলেন জেপি নাড্ডা। আবাস যোজনায় এরাজ্যে পাহাড় প্রমাণ দুর্নীতি হয়েছে বলে অভিযোগ তুলে ভরা সভায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। ‘বাংলায় আবাস যোজনার টাকা খেয়ে নিয়েছে। কয়লা, বালি কিছুই ছাড়ছে না। বাংলার কি হাল করে ছেড়েছ দিদি?’ তৃণমূলনেত্রীর বেনজির সমালোচনায় সোচ্চার বিজেপির এই শীর্ষ নেতা।

পঞ্চায়েত নির্বাচনের মুখে রাজ্যে প্রথম সভা করলেন জেপি নাড্ডা। গেরুয়া দলের সর্বভারতীয় সভাপতি স্বভাবিসদ্ধ ঢঙেই এদিন আক্রমণ শানালেন শাসকদল তৃণমূলকে। নদিয়ার বেথুয়াডহরির সভা-মঞ্চ থেকে আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ তুলে সরব নাড্ডা। কেন্দ্রীয় সরকারের একাধিক প্রকল্পের টাকা বাংলায় লুঠ হচ্ছে বলে তোপ জেপি নাড্ডার। এই ইস্যুতে বিজেপি নেতার নিশানায় রাজ্যের শাসকদল তৃণমূল।

আরও পড়ুন- ‘বিরাট’ ঘোষণা মুখ্যমন্ত্রীর, আর্থিক সাহায্য দিতে রাজ্যে এল নতুন প্রকল্প

মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তুলোধনা করে এদিন নাড্ডা বলেন, ‘বাংলায় আবাস যোজনার টাকা খেয়ে নিচ্ছে। এখানে শৌচালয় তৈরির টাকাও লুঠ করে নিয়েছে। বাংলায় মনরেগা প্রকল্পেও দুর্নীতি হয়েছে। বাংলার কি হাল করে ছেড়েছেন দিদি?’ দুর্নীতি ইস্যুতে এদিন সরাসরি তৃণমূল সুপ্রিমোকেই তীব্র আক্রমণ শানিয়েছেন নাড্ডা।

আরও পড়ুন- সংখ্যালঘু ভোটই জিয়নকাঠি, পঞ্চায়েত নির্বাচনের মুখে কৌশল বদল বঙ্গ বিজেপির

মুখ্যমন্ত্রীকে নিশানা করে এদিন তিনি আর বলেন, ‘টাকা পাঠাচ্ছেন মোদীজি, আর এখানে তুমি দুর্নীতি করছ। তদন্ত হলে বলছেন কেন্দ্রীয় সরকার শত্রুতা করছে। আমরা চোরও ধরব আর জেলেও ভরব। এখানে গরু চুরিও হয়, আবার গা জোয়ারিও দেখানো হয়। কয়লা, বালি কিছুই ছাড়ছে না টিএমসি। কেন্দ্র টাকা পাঠায় আর এখানে তোলাবাজি হয়। একের পর এক কেন্দ্রীয় প্রকল্পে এখানে দুর্নীতি হয়েছে। বিজেপিকে ভোট দিন, চোরও ধরব জেলেও ভরব। বাংলায় তৃণমূলের সরকার বেইমান।’

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Jp nadda accuse tmc mamata banerjee regarding corruption