scorecardresearch

‘এবার মা ও মা বলার ফল মিলবে…!’, কালী মন্তব্য নিয়ে মালব্যর খোঁচার পাল্টা মহুয়ার

মোদীর বক্তব্যের ভিডিও টুইট করে আক্রমণ শানিয়েছেন মালব্য।

TMC MP,Mahua Moitra,মহুয়া মৈত্র,মা কালী বিতর্ক,MA KALI CONTROVERSY
মহুয়াকে নাম না করে খোঁচা দিলেন বিজেপির আইটি সেল প্রধান অমিত মালব্য।

মা কালীকে নিয়ে মহুয়া মৈত্রর মন্তব্যে বিতর্কে ঝড় বয়ে গিয়েছে দেশজুড়ে। রাজ্য তো বটেই জাতীয় রাজনীতি তোলপাড় তৃণমূলের সাংসদের বিতর্কিত মন্তব্য নিয়ে। এবার মা কালীর স্তুতি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর মোদীর সেই মন্তব্য নিয়ে মহুয়াকে নাম না করে খোঁচা দিলেন বিজেপির আইটি সেল প্রধান অমিত মালব্য। পাল্টা দিলেন মহুয়া। দুজনের টুইট-যুদ্ধে ফের সরগরম রাজনীতি।

রবিবার স্বামী আত্মস্থানন্দের জন্ম শতবর্ষের অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন মোদী। রামকৃষ্ণ মিশনের আয়োজিত ওই অনুষ্ঠানে দেবী কালীর স্তুতিতে প্রধানমন্ত্রী বলেন, ”রামকৃষ্ণ পরমহংসদেব দেবী কালীর দর্শন পেয়েছিলেন। তিনি বিশ্বাস করতেন যে সব কিছুই তাঁর চেতনা দ্বারা পরিব্যাপ্ত।”

আরও পড়ুন মা কালীর স্তুতি প্রধানমন্ত্রীর গলায়, শক্তির দেবী নিয়ে মন্তব্যে ধুয়ে দিলেন মহুয়াকে?

দেবী কালীর স্তুতিতে এদিন প্রধানমন্ত্রী আরও বলেন, ”শ্রী রামকৃষ্ণ পরমহংসদেব ছিলেন এমন একজন সাধক। যিনি মা কালীর দর্শন পেয়েছিলেন। যিনি মা কালীর চরণে তাঁর সমস্ত সত্তা সমর্পণ করেছিলেন। তিনি বলতেন এই সমস্ত জগৎ, দেবীর চৈতন্যে সর্বত্র বিরাজমান। বাংলার কালীপূজায় এই চেতনা দেখা যায়। এই চেতনা বাংলা ও দেশের বিশ্বাসে দৃশ্যমান।”

https://platform.twitter.com/widgets.js

মোদীর বক্তব্যের ভিডিও টুইট করে আক্রমণ শানিয়েছেন মালব্য। তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী ভক্তিভরে শ্রদ্ধার সঙ্গে মা কালীর কথা বলেছেন। শুধুমাত্র বাংলার নয়, সারা ভারতের কথা বলেছেন। অন্যদিকে, এক তৃণমূল সাংসদ মা কালীকে অপমান করেছেন। আর মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে তাঁকে রক্ষা করছেন।”

https://platform.twitter.com/widgets.js

এর পাল্টা দিয়েছেন মহুয়া। টুইটে লিখেছেন, “বাংলার বিজেপির ট্রোল ইনচার্জের জন্য পরামর্শ, আপনার প্রভুদের বলুন তাঁরা যেটা জানেন না সেটা নিয়ে যেন মন্তব্য না করে। দিদি ও দিদি বলার পরিণামে জুতো পড়েছে। এবার মা ও মা বলার ফলে বুকে পা পড়বে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Kali controversy mahua moitra and amit malviya spar over twitter