বড় খবর

Khela Hobe: নির্বাচনী স্লোগানের পর এবার ‘খেলা হবে’ দিবস বাংলায়

তৃণমূলের গত ১০ বছরের জমানায় রাজ্যে নিত্যনতুন নানা দিবস পালন হয়ে থাকে। এবার সেই তালিকায় নয়া সংযোজন ‘খেলা হবে’ দিবস।

khela hobe day west bengal mamata banerjee
আগামী দিনে গোটা রাজ্যে 'খেলা হবে' দিবস পালন হবে।

আগামী দিনে গোটা রাজ্যে ‘খেলা হবে’ দিবস পালন হবে। বিধানসভায় জানালেন মুখ্যমন্ত্রী। তবে কবে থেকে তা বাস্তবায়িত হবে তা পরে জানানো হবে বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অর্থাৎ, তৃণমূলের গত ১০ বছরের জমানায় রাজ্যে নিত্যনতুন নানা দিবস পালন হয়ে থাকে। এবার সেই তালিকায় নয়া সংযোজন ‘খেলা হবে’ দিবস।

নির্বাচনের আগে ‘খেলা হবে’ স্লোগানকে কেন্দ্র করে সাড়া পড়েছিল গোটা বাংলায়। এবার সেই খেলা হবে স্লোগানকে ঘিরে দিবস পালন উদ্যোগের ঘোষণায় সাড়া পড়ে গিয়েছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন- TMC 21 July 2021: এবারও ২১ জুলাইয়ের সমাবেশ ভার্চুয়াল, ঘোষণা মমতার

‘খেলা হবে’ স্লোগানেই এবার বুঁদ ছিল শাসক শিবিরের নেতা, কর্মীরা। এই স্লোগানেই দলীয় কর্মী, সমর্থকদের উজ্জীবিত করেছেন জোড়া-ফুল নেতৃত্ব। খোদ দলনেত্রী প্রচারমঞ্চ থেকে নিয়ম করে ‘খেলা হবে’ ধ্বনি তুলেছিলেন। তৃণমূলের বড় থেকে ছোট নির্বাচনী সভা, প্রাচার মিছিলেও বাজতো ‘খেলা হবে’ গান। ফলও মিলেছে হাতে-নাতে। জনপ্রিয় ‘খেলা হবে’-তে ভর করেই এবার রমরমিয়ে নির্বাচনী বৈতরণী পেরিয়েছে তৃণমূল। এরপর মুখে মুখে ফিরছে ‘খেলা হবে’ স্লোগান।

তাই জনপ্রিয় এই স্লোগান দিয়েই এবার দিবস পালনে মরিয়া তৃণমূল শিবির। জানা গিয়েছে, ‘খেলা হবে’ দিবসে ৫০ হাজার ফুটবল বিতরণ করা হবে। ঘরে ঘরে ফুটবল পৌঁছে দেওয়াই এই দিবসের মূল লক্ষ্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Khela hobe day west bengal mamata banerjee

Next Story
তারাপীঠ-কঙ্কালিতলা-শান্তিনিকেতনে যেতে নির্দিষ্ট কিয়স্কে কোভিড পরীক্ষা বাধ্যতামূলকTo go to tarapith kankalitala santiniketan covid rapid test compulsory in certain kiosks
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com