scorecardresearch

বড় খবর

কুঁদঘাটে প্রযোজনা সংস্থার গুদামে বিধ্বংসী আগুন, অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতির আশঙ্কা

ভয়াবহ এই অগ্নিকাণ্ডের জেরে বৃহস্পতিবার সকালে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে একে একে এসে পৌঁছোয় দমকলের ১৫টি ইঞ্জিন।

কুঁদঘাটে প্রযোজনা সংস্থার গুদামে বিধ্বংসী আগুন, অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতির আশঙ্কা
প্রতীকী ছবি।

কলকাতায় ফের বিধ্বংসী আগুন। বৃহস্পতিবার সকালে কুঁদঘাটে একটি প্রযোজনা সংস্থার গুদামে ভয়াবহ আগুন লাগে। সাতসকালে বিরাট এই অগ্নিকাণ্ডে হুলস্থূল পড়ে যায় চরিদিকে। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। প্রযোজনা সংস্থার গুদাম লাগোয়া বেশ কয়েকটি বহুতল রয়েছে। আতঙ্কে বহুতল ছেড়ে রাস্তায় বেড়িয়ে পড়েন বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে একে-একে ছুটে যায় দমকলের মোট ১৫টি ইঞ্জিন। অগ্নিকাণ্ডে কোটি-কোটি টাকার ক্ষতির আশঙ্কা।

এদিন সকালে কুঁদঘাটের ঘিঞ্জি এই এলাকায় আগুন লেগে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা থেকেই বাড়তে থাকে আতঙ্ক। এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল। তবে স্থানীয়দের অভিযোগ, খবর পেয়েও এদিন দেরিতে আসে দমকল। যুদ্ধকালীন তৎপরতায় চলে আগুন নেভানোর কাজ। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা বাড়তে থাকে।

আরও পড়ুন- পর্যটকদের জন্য বিরাট সুখবর! এবার ট্রেনেই পৌঁছে যান কলকাতা থেকে আগরতলা

এদিকে, আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে তাপে প্রযোজনা সংস্থাটির পাঁচিল পর্যন্ত ভেঙে পড়ে। জানা গিয়েছে, এই গুদামে প্রযোজনা সংস্থাটির বহু জিনিসপত্র রাখা ছিল। বিধ্বংসী আগুনে সেসব পুড়ে ছাই হয়ে গিয়েছে। এদিন আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী অরূবপ বিশ্বাস। তবে ঠিক কী থেকে আগুন লেগেছে সেব্যাপারে স্পষ্ট করে কিছু জানাতে পারেননি দমকল আধিকারিকরা।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Kolkata kudghat fire several fire engine trying to catch fire501034