মেট্রোয় ফের বিভ্রাট, আবারও ঘটনাস্থল দমদম

এ ঘটনার জেরে দমদম থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ রাখা হয়। গিরিশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চালানো হয়। চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

By: Kolkata  Updated: Feb 13, 2019, 2:44:35 PM

আবারও মেট্রো বিভ্রাট। বিদ্যুৎ পরিষেবা না থাকায় এবার থমকে গেল মেট্রোর রেক। দমদম স্টেশনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় বিভ্রাট। বিদ্যুৎ না থাকায় দমদম স্টেশনের কাছেই মাঝপথে আটকে যায় মেট্রোর রেক। পরে যাত্রীদের মেট্রো থেকে নামিয়ে আনা হয় বলে জানা গিয়েছে। এ ঘটনার জেরে দমদম থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ রাখা হয়। গিরিশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চালানো হয়। চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।


আরও পড়ুন, ফের বিপত্তি! মেট্রোয় আগুন-আতঙ্ক, অসুস্থ ৪০ যাত্রী

এ ঘটনা প্রসঙ্গে কলকাতা মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেন, ‘‘বিদ্যুৎ সংযোগ না আসায় ব্যাহত হয়েছে। গাড়িটি থেমে যায়। যাত্রীদের নামিয়ে দেওয়া হয়েছে। গিরিশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউন লাইনে মেট্রো চলছে। দমদম থেকে গিরিশ পার্ক পর্যন্ত বন্ধ রাখা হয়েছে পরিষেবা।’’

আরও পড়ুন, মেট্রোয় ফের আগুন-আতঙ্ক, এবার ঘটনাস্থল দমদম

কয়েকদিন আগেই দমদম স্টেশনে মেট্রোর রেকে আগুনের ফুলকি দেখা যায়। যে ঘটনার জেরেও পরিষেবা বিঘ্নিত হয়। সেদিন দমদম স্টেশনে কবি সুভাষগামী মেট্রোর কামরায় আগুনের ফুলকি ঘিরে চাঞ্চল্য ছড়ায়। দমদম স্টেশন থেকে মেট্রো ছেড়ে যাওয়ার পরই আগুনের ফুলকি দেখা যায় বলে অভিযোগ করেন যাত্রীদের একাংশ।

কখনও যান্ত্রিক গোলযোগ তো কখনও মেট্রোয় অগ্নিকাণ্ড, বারবার এ ধরনের ঘটনায় পরিষেবা ব্যাহত হওয়ায় ক্ষুব্ধ যাত্রীদের একাংশ। যাত্রীদের সুরক্ষায় মেট্রো কর্তৃপক্ষ আরও নজর দিক, এমন দাবিই তুলেছেন যাত্রীরা।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest West-bengal News in Bengali.


Title: Kolkata Metro: মেট্রোয় ফের বিভ্রাট, আবারও ঘটনাস্থল দমদম

Advertisement