scorecardresearch

বড় খবর

মিঠুনকে পদ্মশ্রী পাওয়ানোর চেষ্টা নিয়ে মারাত্মক দাবি, তোলপাড় ফেললেন কুণাল

ফের মিঠুন চক্রবর্তীকে নিয়ে বোমা ফাটালেন কুণাল ঘোষ।

মিঠুনকে পদ্মশ্রী পাওয়ানোর চেষ্টা নিয়ে মারাত্মক দাবি, তোলপাড় ফেললেন কুণাল
বিস্ফোরক দাবিতে তোলপাড় ফেললেন কুণাল।

ফের মিঠুন চক্রবর্তীকে নিয়ে বোমা ফাটালেন কুণাল ঘোষ। এবার অভিনেতাকে পদ্মশ্রী পাইয়ে দেওয়ার চেষ্টা নিয়ে বিস্ফোরক দাবি করে তোলপাড় ফেলে দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। মিঠুন চক্রবর্তীকে পদ্মশ্রী সম্মান পাইয়ে দিতে সুপারিশ-তত্ত্ব খাঁড়া করে সুর চড়ালেন কুণাল ঘোষ। ‘প্রণব মুখোপাধ্যায়ের কাছে পদ্মশ্রীর সুপারিশ করতে এই গঙ্গারামকেই লেগেছিল।’ মিঠুনকে বিঁধে সোচ্চার কুণাল।

গত কয়েকদিন ধরেই মিঠুন চক্রবর্তী ও কুণাল ঘোষের মধ্যে বাগ-যুদ্ধ চরম আকার নিয়েছে। ‘প্রজাপতি’ ছবিতে মিঠুন চক্রবর্তীকে নেওয়া নিয়ে শুরু থেকেই কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গিয়েছে কুণাল ঘোষকে। তৃণমূল নেতা প্রকাশ্যে জানিয়েছেন, ওই ছবিতে মিঠুনের বদলে পরাণ বন্দ্যোপাধ্যায় ভালো অভিনয় করতে পারতেন। এমনকী মিঠুন চক্রবর্তীর জন্যই প্রজাপতি সিনেমা মানুষের মনে দাগ কাটতে পারেনি বলেও মন্তব্য করেছিলেন কুণাল ঘোষ।

আরও পড়ুন- বিচার ব্যবস্থা নিয়ে কেন্দ্রের ভূমিকায় ফুঁসছেন মমতা! কী চাইছেন মুখ্যমন্ত্রী?

কুণালের এই কটাক্ষের আবারও জবাব দেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। ফের একবার কুণালকে ‘গঙ্গারাম’ বলে কটাক্ষ করেন মিঠুন। তিনি বলেন, ‘গঙ্গারাম ভেবেছিল একটা পাথরে তিনটে শিকার করবে। প্রথমত, দেবকে ভয় দেখানো। কারণ উনি তো এখন ওই পার্টির শেষ কথা। তবে দেব ভয় পায়নি। অভিনেতা হিসেবে দেব উত্তর দিয়েছে। আর পাবলিক, যাঁরা ভেবেছিলেন ছবিটা দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে দেখতে যাবেন তাঁরা এসবের পর প্রথম সপ্তাহেই ছবিটা দেখে নিয়েছেন।’

আরও পড়ুন- মিঠুনের ‘অশনি সঙ্কেত’, ‘দেবকে ওরা ভয় দেখাতে চেয়েছিল’

মিঠুনের এই মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়ে বিস্ফোরক দাবি করে বসেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। মিঠুন চক্রবর্তীকে পদ্রশ্রী সম্মান দেওয়ানোর চেষ্টার পিছনে তাঁর ভূমিকা রয়েছে বলে দাবি করে এদিন কুণাল ঘোষ বলেন, ‘আমাকে গঙ্গারাম বলছেন। যা ইচ্ছে তাই বলুন। কিন্তু উনি যেন ভুলে না যান যে প্রণব মুখোপাধ্যায়ের কাছে পদ্মশ্রীর সুপারিশ করতে এই গঙ্গারামকেই তাঁর লেগেছিল।’ শুধু তাই নয়। ২০১১ সালে রাইটার্স বিল্ডিংয়ে তিনিই মিঠুন চক্রবর্তীকে সঙ্গে করে নিয়ে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করিয়ে দিয়েছিলেন বলেও এদিন দাবি করেছেন কুণাল ঘোষ।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Kunal ghoshs counter attacks mithun chakraborty