আজ থেকেই বন্ধ হচ্ছে লোকাল ট্রেন, যাত্রী দুর্ভোগ চরমে ওঠার আশঙ্কা

লোকাল ট্রেন চলাচল বন্ধের পাশাপাশি সময়সূচি বদল দূরপাল্লার ট্রেনেরও।

local train can not run from tonight to tommorow morning between sealdah and dumdum
আজ রাত থেকেই রেলের এই শাখায় বন্ধ হচ্ছে লোকাল ট্রেন।

আজ ও আগামিকাল ট্রেন বন্ধ। শিয়ালদহ ও দমদমের মধ্যে আজ রাত থেকে কাল সকাল পর্যন্ত লোকাল ট্রেন চলাচল সম্পূর্ণ রূপে বন্ধ থাকবে। রেলব্রিজের কাজের জন্যই লোকাল ট্রেনের চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্বভাবতই লোকাল ট্রেন বন্ধের জেরে চূড়ান্ত যাত্রী দুর্ভোগের আশঙ্কা করা হচ্ছে। একগুচ্ছ লোকাল ট্রেন বাতিল তো হচ্ছেই এছাড়াও রেলব্রিজের কাজ চলার জেরে ৬টি দূরপাল্লার ট্রেনও দেরিতে চলবে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, শিয়ালদহ ও দমদমের মাঝে একটি রেলব্রিজ রয়েছে। সেই ব্রিজেই কাজ করবে রেল। রেলের এই কাজের জেরে পাওয়ার ব্লক করা হবে। পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, আজ শনিবার রাতে সাড়ে ১১টা থেকে আগামিকাল রবিবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত শিয়ালদহ ও দমদমের মাঝে পাওয়ার ব্লক থাকবে। এই সময়ের মধ্যে সব লোকাল ট্রেন চলাচল বন্ধ রখা হবে।

আরও পড়ুন- যত কাণ্ড ভাটপাড়ায়! পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ীকে

রেল সূত্রে জানা গিয়েছে, এই কাজের জেরে মোট ৩৮টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। শুধু লোকাল ট্রেনই নয়, এছাড়াও আরও ৬টি দূরপাল্লার ট্রেনের সময়সূচিতে বদল আনা হয়েছে। রেল সূত্রে জানা গিয়েছে, রেলব্রিজের কাজের জন্য নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে চলবে আলিপুরদুয়ার-কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, মালদহ টাউন-শিয়ালদহ গৌড় এক্সপ্রেস, শিয়ালদহগামী দার্জিলিং মেল, আলিপুরদুয়ার-শিয়ালদহ পদাতিক এক্সপ্রেস, বালিয়া-শিয়ালদহ এক্সপ্রেস-সহ মোট ৬টি দূরপাল্লার ট্রেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Local train can not run from tonight to tommorow morning between sealdah and dumdum

Next Story
যত কাণ্ড ভাটপাড়ায়! পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ীকে