scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

লকডাউনে চায়ের দোকানে জমায়েত সরাতে এসে মার খেল পুলিশ

বাংলায় পৃথক দুটি ঘটনায় আক্রান্ত ন’জন পুলিশকর্মী।

লকডাউনে চায়ের দোকানে জমায়েত সরাতে এসে মার খেল পুলিশ
লকডাউনে ভিড় এড়াতে পুলিশের নজরদারি।

করোনা আবহে জমায়েত সরাতে গিয়ে আক্রান্ত পুলিশ। দক্ষিণ ২৪ পরগনা ও পশ্চিম মেদিনীপুরে পৃথক দু’টি ঘটনাতে স্থানীয় বাসিন্দাদের আক্রমণের শিকার হন ন’জন পুলিশ কর্মী।

গোষ্ঠী সংক্রমণ রুখতে দেশজুড়ে জারি লকডাউন। কিন্তু, নিয়ম আগ্রাহ্য করেই বিভিন্ন জায়গায় মানুষের ভিড় বা জমায়েত লক্ষ্য করা যাচ্ছে। বেশ কয়েকি জায়গায় আক্রমণের শিকার পুলিশও। উর্দিধারীদের দেখেই পাথর ছোঁড়া থেকে পুলিশের গাড়ি ভাঙচুর পর্যন্ত করা হয়েছে।

আরও পড়ুন-  করোনা সংক্রান্ত ভুয়ো খবর সোশাল মিডিয়ায় ছড়ালে গ্রেফতার করবে কলকাতা পুলিশ

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে বৃহস্পতিবার রাতে লকডাউন উপেক্ষা করে বাইরে বেড়িয়েছিল একদল যুবক। পুলিশ তাদের চলে যেতে বললে সমস্যার সৃষ্টি হয়। পাল্টা পুলিশকে লক্ষ্য করে পাথর মারা হয় বলে অভিযোগ। জেলা পুলিশের এক সিনিয়ার অফিসারের কথায়, ‘যুবকরা প্রথমে পুলিশকে ঠেলাঠেলি শুরু করে, পরে পাথর ছোঁড়ে। ভাঙচুর চালানো হয় পুলিশের গাড়িতেও।’ এই ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন- শ্মশানে এবং গোরস্থানেই সৎকার হবে করোনায় মৃতদের, সিদ্ধান্ত রাজ্য প্রশাসনের

চায়ের দোকানের সামনে থেকে জমায়েত হটাতে বলে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতড়েও মানুষের রোষের মুখে পড়ে পুলিশ। আক্রান্ত হন, দু’জন সাব ইন্সপেক্টর ও দুই কনস্টেবল। দুই জেলার পৃথক ঘটনায় আক্রান্ত মোট ন’জন পুলিশ কর্মী।

গোয়ালতরের ঘটনায় আবশ্য এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। জেলা পুলিশের তরফে জানানো হয়েছে যে, আক্রান্ত চার পুলিশ কর্মী হাসপাতালে চিকিৎসাধীন।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Lockdown gathering police attacks by locals nine cops injured west bengal bhangore goaltore