scorecardresearch

বড় খবর

ভাগ্যের নির্মম পরিহাস! চাঁচলে গোখরোর ছোবলে প্রাণ গেল সর্প বিশারদের

সাপের খেলা দেখাচ্ছিলেন প্রৌঢ়, কে জানত অদৃষ্টে এমন লেখা আছে!

Maldah snake bite
সর্প বিশারদের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া। ছবি- মধুমিতা দে

সাপ ধরতে গিয়ে সাপের কামড়েই মৃত্যু হল সর্প বিশারদের। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোলের দেবীগঞ্জ এলাকায়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম হরিপদ সরকার (৫৬) বাড়ি চাঁচোল থানার দেবীগঞ্জ এলাকায়। জানা গিয়েছে, দেবীগঞ্জ এলাকার এক রেশন ডিলার নিতাই সাহার বাড়িতে একটি বিশাল গোখরো সাপ দেখা যায় তৎক্ষণাৎ নিতাইবাবু খবর দেন সর্পপ্রেমী হরিপদবাবুকে। এই খবর পেয়ে সেখানে ছুটে যান ওই সর্পপ্রেমী।

নানান কৌশল অবলম্বন করে সাপটিকে ধরে নিয়ে আসেন দেবীগঞ্জ বাজারে তারপর সেখানে সাপ খেলা দেখাতে শুরু করেন হরিপদবাবু। সাধারণ মানুষকে সাপ নিয়ে সচেতন করছিলেন। ঠিক তখনই গোখরো সাপটি তাঁর পায়ে ও শরীরে কামড় দেয়। তড়িঘড়ি তাকে উদ্ধার করে চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন ধর্মীয় শোভাযাত্রায় ভয়াবহ কাণ্ড! বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত দুই শিশু-সহ অন্তত ১১

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। মৃত ব্যক্তির সাপ ধরার প্রশিক্ষণ ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই ব্যক্তির মৃত্যুতে গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Maldah snake bite kills snake expert in chanchal