বড় খবর

‘স্বাস্থ্যসাথী’ প্রকল্পের সুবিধা নিয়ে রাজ্যবাসীকে খোলা চিঠি মমতার

মুখ্যমন্ত্রীর এই খোলা চিঠি নিঃসন্দেহে কৌশলী চাল।

একুশের ভোটে গেম চেঞ্জার হতে পারে মমতা সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্প। একথা বলছেন রাজনৈতিক বিশ্লেষকরাও। সেইসঙ্গে দুয়ারে সরকারের মতো মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্কপ্রসূত কর্মসূচি নিয়ে চিন্তার ভাঁজ গেরুয়া শিবিরের নেতাদের কপালে। ভোট যত এগিয়ে আসছে স্বাস্থ্যসাথী প্রকল্পের সুবিধা নিয়ে প্রচার বাড়িয়ে দিয়েছে তৃণমূল। এবার স্বাস্থ্যসাথী প্রকল্প নিয়ে রাজ্যবাসীকে খোলা চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী।

চিঠিতে তিনি লিখেছেন, “স্বাস্থ্যসাথী প্রকল্পে আপনাকে একজন উপভোক্তা হিসেবে অন্তর্ভুক্ত হিসেবে করতে পেরে ও প্রকল্পের অধীন পরিষেবা আপনাকে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করি, আগামিদিনেও এই প্রকল্পের যাবতীয় সুযোগ-সুবিধা প্রদান করে আপনার দৈনন্দিন জীবনযাত্রার সামগ্রিক মানোন্নয়নে আরও বেশি করে শামিল হওয়ার সুযোগ পাব।” রাজ্যবাসীর সুস্থতা কামনা করে মুখ্যমন্ত্রীর এই খোলা চিঠি নিঃসন্দেহে কৌশলী চাল।

আরও পড়ুন আগামী সপ্তাহেই রাজ্যে করোনার ভ্যাকসিন, প্রস্তুতি তুঙ্গে

প্রসঙ্গত, সর্বসাধারণের জন্য স্বাস্থ্য পরিষেবা। তাও সরকারি খরচে। রাজ্যের সমস্ত মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা পরিষেবার জন্য স্বাস্থ্যসাথী প্রকল্প নিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই স্বাস্থ্যসাথী কার্ডকে যুগান্তকারী প্রকল্প বলছে তৃণমূল কংগ্রসে। রাজ্যের দুয়ার সরকার কর্মসূচিতে সবচেয়ে বেশি আবেদন জমা পড়ছে এই স্বাস্থ্যসাথী কার্ডের জন্যই। গত সোমবারই নবান্নে সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, তিনিও স্বাস্থ্যসাথীর কার্ড করাবেন। সেই কথামতো মঙ্গলবার সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়ে নাম নথিভুক্ত করেন মমতা।

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee writes open letter to bengal people swasthya sathi

Next Story
আগামী সপ্তাহেই রাজ্যে করোনার ভ্যাকসিন, প্রস্তুতি তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com