বড় খবর

ভিডিওকল অন করে তিস্তা নদীতে ঝাঁপ যুবকের, হতবাক পরিবার, তল্লাশিতে সিভিল ডিফেন্স

বাড়ির সবাইকে ভিডিও কল করেন যুবক। এমনকি প্রেমিকাকেও কনফারেন্স কল করে আত্মহত্যার হুমকি দেয়। তারপরই নদীতে ঝাঁপ দেয় সে।

man jumped into the Teesta river by making video call
যুবকের সন্ধানে চলছে তল্লাশি। ছবি- সন্দীপ সরকার

ভিডিও কল করে জলপাইগুড়ির তিস্তা সেতু থেকে ঝাঁপ দিল এক যুবক। তলিয়ে যাওয়া ধীরাজ প্রজাপতির (২৯) সন্ধানে তল্লাশি শুরু করেছে সিভিল ডিফেন্স। কেন হঠাৎ ধীরাজ এই ঘটনা ঙটালো তা নিয়ে ধন্দে পরিবার।

জানা গিয়েছে, রবিবার রাত ১২টা নাগাদ জলপাইগুড়ির তিস্তা সেতুতে দাঁড়িয়ে ধীরাজ প্রজাপতি নামে এক যুবক বাড়ির সবাইকে ভিডিও কল করে। এমনকি প্রেমিকাকেও কনফারেন্স কল করে আত্মহত্যা করার হুমকি দেন। ভিডিও কল করতে করতেই তিস্তা সেতুর থেকে নদীতে ঝাঁপ দেয় সে। এরপরই ঘটনাস্থলে যায় যুবকের পরিবার। খবর দেওয়া হয় জলপাইগুড়ি কোতোয়ালি থানায়। শুরু হয় নদীতে যুবকের খোঁজ। অনুমান করা হচ্ছে নদীতে ঝাঁপ দিয়ে তিস্তার জলে তলিয়ে গিয়েছে যুবক। এদিন সকাল থেকে ধীরাজের খোঁজে তল্লাশি শুরু করেছে সিভিল ডিফেন্স।

আরও পড়ুন: সম্পত্তিগত বিবাদের জের, ধারালো অস্ত্রের কোপে একই পরিবারের তিনজনকে খুন

ধীরাজের দাদা মনোজ প্রজাপতির কথায়, ‘ভাই রানীনগর বিএসএফ ক্যম্পের সামনে স্টেশনারী জনিসপত্রের ব্যবসা করত। রবিবার রাত ১২ টা নাগাদ তিস্তাসেতুর ওপর দাঁড়িয়ে আমাদের সবাইকে ভিডিও কল করে আত্মহত্যা করার কথা বলে। আমরা তাকে বারবার এমন কাজ না করার জন্য হাতজোড় করি। তা স্বত্বেও কিছু বুঝে ওঠার আগেই মোবাইলের ভিডিও অন রেখেই সে তিস্তা সেতু থেকে নদীতে ঝাঁপ দেয়।’

দাদা, বৌদির সঙ্গেই থাকতেন ধীরজ। তাঁর দাদা মনোজ জানান, বাড়িতে কোন সমস্যা ছিল না।। মানসিক অবসাদ, নাকি প্রেমঘটিত কোনও কারণে ধীরজ নদীতে ঝাঁপ দিলেন তার নিয়ে তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Man jumped into the teesta river by making video call

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com