scorecardresearch

বড় খবর

পার্থর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে দিলীপের প্রশ্ন, মুখ খুললেন মোনালিসা

পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারির পর উঠে আসছে অধ্যাপিকা মোনালিসা দাসের নাম।

monalisa das clarify his relationship with partha chatterjee মোনালিসা দাস পার্থ চ্যাটার্জী
পার্থর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মোনালিসা দাস।

শুধু অর্পিতা মুখোপাধ্যায়ই নয়, পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতারির পর উঠে আসছে অধ্যাপিকা মোনালিসা দাসের নাম। কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বাংলার অধ্যাপিকার ‘১০টি ফ্ল্যাট’, ‘বাংলাদেশ কানেকশন’ রয়েছে বলে দাবি বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের। এই দাবি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। অবশ্য দিলীপবাবুর অভিযোগ নস্যাৎ করেছেন মোনালিসা দাস। এই অধ্যাপিকার দাবি, তাঁর ‘গুরুজন’ ও ‘অভিভাবক’ পার্থ চট্টোপাধ্যায়।

শনিবার সকালে এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে রাজ্যে শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তারপরই মুখ খোলেন দিলীপ ঘোষ। বিজেপির সর্বভারতীয় সহসভাপতি বলেন, ‘আরও একজন মহিলার খোঁজ পাওয়া গিয়েছে যাঁর সঙ্গে সম্পর্ক, মোনালিসা তাঁর নাম, তিনি একটি ইউনির্ভাসিটিতে পড়ান। শান্তিনিকেতনে থাকেন। তাঁর নামে ১০টা ফ্ল্যাট আছে। তার বাংলাদেশের কানেকশন আছে। তাঁর প্রোফাইল থেকে বাংলাদেশে যাওয়া আসার অনেক তথ্য, বিভিন্ন নেতার সঙ্গে ছবি এবং তাঁর ব্যাগে বঙ্গবন্ধুর ছবি ইত্যাদি পাওয়া গিয়েছে।’

দিলীপ ঘোষের অভিযোগের পরই ঘনিষ্ঠ মহলে মুখ খুলেছেন মোনালিসা দাস। তিনি জানিয়েছেন, রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তাঁর কাছে একজন শিক্ষক। শিক্ষার কাজে কখনও মন্ত্রীর সঙ্গে যোগাযোগ হতেই পারে। পার্থবাবু তাঁর গুরুজন ও তিনি অভিভাবক। মন্ত্রী হওয়ায় পার্থ চট্টোপাধ্যায় একজন মান্য ব্যক্তি। মোনাসিলার সঙ্গে নাকি পার্থ চট্টোপাধ্যায়ের শুধুই শিক্ষক ও অভিভাবকের সম্পর্ক। তবে, ‘১০ ফ্ল্যাট ও, বাংলাদেশ কানেকশন’ নিয়ে তেমন কিছু জানানি তিনি।

তিনি নিজে সৎ বলেও দাবি করেছেন কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বাংলার অধ্যাপিকা।

আরও পড়ুন- কোটি কোটি টাকার উৎস কী? কীভাবে হত লেনদেন? জেরায় বিস্ফোরক অর্পিতা

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Monalisa das clarify his relationship with partha chatterjee