scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

পছন্দের ব্যক্তিকে ব্লক সভাপতি করেননি মমতা-অভিষেকরা, খেপে ‘লাল’ রাজ্যের এই মন্ত্রী

দলের শীর্ষ নেতৃত্বের কাছে তাঁদের এই সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন জানাবেন রাজ্যের এই মন্ত্রী।

পছন্দের ব্যক্তিকে ব্লক সভাপতি করেননি মমতা-অভিষেকরা, খেপে ‘লাল’ রাজ্যের এই মন্ত্রী
দলের শীর্ষ নেতৃত্বের সিদ্ধান্তে ক্ষুব্ধ রাজ্যের এক মন্ত্রী।

পছন্দের ব্যক্তিকে দলের ব্লক সভাপতি করেননি মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা। এতেই বেজায় চটেছেন মন্ত্রী তথা মন্তেশ্বরের তৃণমূল বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী। দলের শীর্ষ নেতারা মন্তেশ্বরে যাঁকে দলের ব্লক সভাপতি করেছেন তাঁর সঙ্গে বিজেপি-সিপিএমের যোগ রযেছে বলে অভিযোগ তুললেন সিদ্দিকুল্লা। দলের শীর্ষ নেতৃত্বের কাছে তাঁদের এই সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন জানাবেন মন্ত্রী।

বছর ঘুরলেই রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন। পঞ্চায়েত ভোটের আগে রাজ্যজুড়ে ব্লক সভাপতি-সহ অন্য পদে রদবদল ঘটাচ্ছে তৃণমূল। পূর্ব বর্ধমানের মন্তেশ্বর ব্লক তৃণমূল সভাপতি করা হযেছে আজিজুল রহমানকে। যদিও ব্লক সভাপতি হিসেবে আগেই নিজের পছন্দের আহমেদ হোসেন শেখের নাম দলের শীর্ষ নেতাদের জানিয়েছিলেন মন্ত্রী তথা মন্তেশ্বরের তৃণমূল বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী। তবে তাঁর সেই অনুরোধ ধোপে টেকেনি। মন্তেশ্বর ব্লক তৃণমূল সভাপতি করা হয়েছে আজিজুল রহমানকে।

আরও পড়ুন- ‘দেউলিয়া রাজ্য, অর্থনৈতিক অপরাধ মুখ্যমন্ত্রীর’, কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে চিঠি দিচ্ছেন শুভেন্দু

এতেই ক্ষুব্ধ সিদ্দিকুল্লা। তিনি বলেন, ”মন্তেশ্বরের ক্ষেত্রে আমি নাম দিয়েছিলাম আহমেদ হোসেন শেখের। আহমেদকে বাদ দিয়ে আজিজুল রহমানকে সভাপতি করা হয়েছে মন্তেশ্বর ব্লকে। বিজেপি ও সিপিএমের ক্যাডাররা আজিজুলের পাশে দাঁড়িয়েছে। মন্তেশ্বরে আজিজুলের সংগঠনই নেই। পঞ্চায়েতে জিততে হলে আহমেদকে বাদ দিয়ে মন্তেশ্বরে ভালো ফল পাওয়া যাবে না।”

আরও পড়ুন- বৃষ্টিতে ধুয়ে যাবে গোটা পুজো? পঞ্চমীতে আবহাওয়া নিয়ে বিরাট আপডেট

পছন্দের আহমেদকে খুনের ষড়যন্ত্র করছে বিরোধীরা, এমনই চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন সিদ্দিকুল্লা চৌধুরী। এপ্রসঙ্গে তিনি বলেন, ”খবর পাচ্ছি আহমেদকে মার্ডার করে দেবে। এই ছক বিজেপির। সিপিএমও হাতে শান দিয়েছে। আহমেদকে সভাপতি না করায় অত্যন্ত ব্যথা পেয়েছি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হয়েছিল। এই প্রশ্নে মমতা বন্দ্যোপাধ্যায়কেও অনুরোধ জানাব, যে আপনি সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Monteshwar mla siddikulla is angry fortmc leadership decission