রাজ্যের পরবর্তী মুখ্যসচিব রাজীব সিনহা, টুইট মমতার

"আগামী ৩০ তারিখ রাজ্যের বর্তমান মুখ্যসচিব মলয় দে অবসর গ্রহণ করছেন। এতদিন তিনি অসাধারণভাবে নিজের কাজ করে এসেছেন। তাঁর এই অবসর জীবনের জন্য তাঁকে আমার তরফ থেকে শুভেচ্ছা"।

By: Kolkata  Published: September 26, 2019, 7:16:46 PM

অবশেষে জল্পনার অবসান। রাজ্যের পরবর্তী মুখ্যসচিব হচ্ছেন রাজীব সিনহা। মুখ্যসচিব মলয় দের পর রাজ্যের নতুন মুখ্যসচিবের পদে কে স্থলাভিষিক্ত হবেন তা নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল শীর্ষ আমলা মহলে। বর্তমানে স্বাস্থ্য দফতরের প্রধান সচিবের দায়িত্ব সামলাচ্ছেন রাজীব সিনহা। জানা যাচ্ছে, ১ অক্টোবর থেকেই নয়া দায়িত্বভার গ্রহণ করবেন তিনি।

আরও পড়ুন- পাঁচ দিনের সিবিআই হেফাজতে আইপিএস অফিসার মির্জা

মলয় দের উত্তরসুরি যে রাজীব সিনহাই হতে চলেছেন, এদিন টুইট করে সে কথা জানিয়ে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লেখেন, “আগামী ৩০ তারিখ রাজ্যের বর্তমান মুখ্যসচিব মলয় দে অবসর গ্রহণ করছেন। এতদিন তিনি অসাধারণভাবে নিজের কাজ করে এসেছেন। তাঁর এই অবসর জীবনের জন্য তাঁকে আমার তরফ থেকে শুভেচ্ছা”। পরবর্তী একটি টুইটে মমতা লেখেন, “মাননীয় রাজীব সিনহা যিনি বর্তমানে রাজ্যের স্বাস্থ্য সচিব পদে বহাল রয়েছেন, তিনিই রাজ্যের আগামী মুখ্যসচিব পদে বসতে চলেছেন।”

আরও পড়ুন- বাংলার পুলিশের উপর বেজায় ক্ষুব্ধ পুলিশমন্ত্রী মমতা!

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর মুখ্যসচিব পদ থেকে অবসর নিচ্ছেন বর্তমান দায়িত্বপ্রাপ্ত মলয় দে। ২০১৭ সালের ৩০ জুন থেকে এই দায়িত্ব সামলাচ্ছেন মলয় দে। এর আগে স্বরাষ্ট্রসচিবের দায়িত্বও সামলেছেন ১৯৮৫ ব্যাচের এই আইএএস।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

New chief secretary of bengal is rajib sinha

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement