বড় খবর

রহস্যজনকভাবে নিখোঁজ সীমান্ত লাগোয়া এই থানার এএসআই

বুধবার দুপুরের পর থেকে ওই পুলিশকর্মীর আর খোঁজ নেই। পরিবার-পরিজনেরা চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন।

North Bengals Joygaon PS Traffic ASI are missiing
নিখোঁজ পুলিশকর্মীর খোঁজে চলছে তল্লাশি।

আচমকা নিখোঁজ এএসআই। বুধবার থেকে কোনও খোঁজ নেই ভারত-ভুটান সীমান্তের জয়গাঁ থানার ট্র্যাফিক এএসআই রতন করের। পেশাগত কারণে জয়গাঁয় থাকলেও তাঁর বাড়ি কোচিবহারের দিনহাটায়। পুলিশকর্মী রতন করের শ্বশুরবাড়িও কোচবিহার শহরেই। তাঁর নিখোঁজ হওয়ার খবরে পরিজনেরাও চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। নিখোঁজ পুলিশকর্মীর খোঁজে চিরুনি তল্লাশি চলছে।

ঠিক কী ঘটেছিল বুধবার? জানা গিয়েছে, বুধবার বেলা ১২ টা নাগাদ জয়গাঁ থানা থেকে বাইক নিয়ে বেরিয়ে হাসিমারার ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ের নাকা পয়েন্টে আসার কথা ছিল রতন করের।

কিন্তু তারপর থেকেই তাঁর আর কোনও হদিশ মিলছে না। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা গিয়েছে জয়গাঁ থেকে ৬ কিলোমিটার দূরে দলসিংপাড়া পর্যন্ত আপন খেয়ালে বাইক নিয়ে হাসিমারার দিকে যাচ্ছেন ওই পুলিশকর্মী। কিন্তু তারপর থেকেই তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন- ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, একাধিক জেলায় প্রবল দুর্যোগের আশঙ্কা

নিখোঁজ পুলিশকর্মী রতন করের সন্ধান পেতে ওই এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চলছে জিজ্ঞাসাবাদও। হাসিমারার ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ের ধারে থাকা দোকানগুলিতেও জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

তবে এখনও নিখোঁজ এএসআই রতন করের সন্ধান মেলেনি। মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করেও তদন্ত চালাচ্ছে পুলিশ। এদিকে, এখনও পুলিশকর্মী রতন করের হদিশ না মেলায় তাঁর আত্মীয়-পরিজনেরা চরম উৎকণ্ঠায় রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: North bengals joygaon ps traffic asi are missiing

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com