scorecardresearch

বড় খবর

ক্লান্ত ‘দিদির দূত’ অসিত মজুমদার, পঞ্চায়েত সদস্যাকে দিয়ে পা টেপানোর ছবি ভাইরাল

‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি সেরে ক্লান্ত হয়ে পড়েন বিধায়ক।

ক্লান্ত ‘দিদির দূত’ অসিত মজুমদার, পঞ্চায়েত সদস্যাকে দিয়ে পা টেপানোর ছবি ভাইরাল
দলেরই এক পঞ্চায়েত সদস্যা পা টিপে দিচ্ছেন তৃণমূল বিধায়কের, এই ছবিই ভাইরাল হয়েছে।

‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি সেরে ক্লান্ত হয়ে পড়েছিলেন ‘দিদির দূত’ তথা চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। দলীয় কর্মীর বাড়ির খাটে হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। ঠিক সেই সময় তৃণমূলেরই এক পঞ্চায়েত সদস্যা তাঁর পা টিপে দিচ্ছেন হাসি মুখে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। দলেরই এক মহিলা পঞ্চায়েত সদস্যাকে দিয়ে বিধায়কের পা টেপানোর ছবি ঘিরে রাজনৈতিক তরজাও তুঙ্গে উঠেছে। যদিও সেই ছবিটির সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা।

জানা গিয়েছে, সম্প্রতি ‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি সারতে ‘দিদির দূত’ হিসেবে নিজের বিধানসভা কেন্দ্রের বেশ কিছু এলাকায় গিয়েছিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। দেবানন্দপুর পঞ্চায়েত এলাকায় ওই কর্মসূচি সারতে গিয়ে দলেরই এক কর্মীর বাড়িতে গিয়ে ওঠেন বিধায়ক। কিছুক্ষণের জন্য ওই কর্মীর বাড়ির বিছানায় তিনি বিশ্রাম নেন।

আরও পড়ুন- ‘উনি ধুমকেতু, দেখাই যায় না’, ‘দিদির দূত’ দেখেই তাড়া বাসিন্দাদের! দেখুন ভিডিও

ঠিক সেই সময়ে তৃণমূলেরই এক পঞ্চায়েত সদস্যাও সেখানে উপস্থিত ছিলেন। তাঁকে বিধায়ক অসিত মজুমদারের পা টিপে দিতে দেখা গিয়েছে একটি ছবিতে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও ছবিটির সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা। জানা গিয়েছে, বিধায়কের পা টিপে দেওয়ার ছবিটি তৃণমূলের ওই পঞ্চায়েত সদস্যাই তাঁর ফেসবুক পেজে শেয়ার করেছিলেন।

এমনকী বিধায়কের ‘সেবা’ করে তিনি ‘ধন্য’ বলেও ফেসবুক পোস্টে লিখেছেন। বিরোধীরা কিন্তু তৃণমূল বিধায়কের দলেরই পঞ্চায়েত সদস্যাকে দিয়ে পা টেপানোর ছবি ভাইরাল হওয়া নিয়ে টিপ্পনি কাটতে শুরু করে দিয়েছে। যা কানে যেতেই বেজায় চটেছেন বিধায়ক নিজে। সূত্রের খবর, ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, তাঁর পায়ে অস্ত্রোপচার হয়েছিল।

আরও পড়ুন- ‘দিদির দূত গ্রামে ঢুকবেন না’, রাস্তায় টায়ার জ্বালিয়ে কড়া নজরদারি বাসিন্দাদের

‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচি সারতে গিয়ে বেশ খানিকক্ষণ তাঁকে হাঁটতে হয়েছে, যার জেরে পায়ে ব্যথা অনুভব করছিলেন তিনি। সেই কারণেই দলেরই এক কর্মীর বাড়িতে কিছুক্ষণের জন্য তিনি বিশ্রাম নিতে ঢুকেছিলেন তিনি। বিরোধীদের এই টিপ্পনি হীন মানসিকতার পরিচয় বলেও ঘনিষ্ঠ মহলে মন্তব্য করেছেন বিধায়ক।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Photo of panchayat member pressing feet on tmc mla asit majumdar goes viral