scorecardresearch

বড় খবর

পোলবায় পুলকার দুর্ঘটনায় গ্রেফতার চালক

পুলকার চালক পবিত্র দাসকে গ্রেফতার করেছে পোলবা থানার পুলিশ। আজই ধৃত চালককে আদালতে পেশ করা হবে।

পোলবায় পুলকার দুর্ঘটনায় গ্রেফতার চালক
গ্রেফতার চালক পবিত্র দাস। ছবি: উত্তম দত্ত।

পোলবায় পুলকার দুর্ঘটনায় নয়া মোড়। এ ঘটনায় এবার পুলকার চালককে গ্রেফতার করল পুলিশ। এদিন পুলকার চালক পবিত্র দাসকে গ্রেফতার করেছে পোলবা থানার পুলিশ। আজই ধৃত চালককে আদালতে পেশ করা হবে। উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি পোলবায় নয়ানজুলিতে উল্টে যায় পুলকার। এ ঘটনায় মৃত্যু হয়েছে স্কুল পড়ুয়া ঋষভ সিংয়ের। গুরুতর জখম অবস্থায় কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন আরেক পড়ুয়া দিব্যাংশু ভগত।

আরও পড়ুন: ৮ দিনের লড়াই শেষে মৃত্যু পোলবা দুর্ঘটনায় আহত পড়ুয়া ঋষভের

জানা গিয়েছে, সেদিনের দুর্ঘটনায় জখম হন পুলকার চালক পবিত্রও। গতকালই তাঁকে কল্যাণীর জেএনএম হাসপাতাল থেকে ছাড়া হয়। এর আগে এ ঘটনায় পুলকার মালিক শামিম আখতারকে গ্রেফতার করেছিল পুলিশ। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন শামিম।

আরও পড়ুন: হলদিয়ায় মা-মেয়েকে ‘পুড়িয়ে হত্যা’, ধৃত ‘শুভেন্দুর ডান হাত’!

প্রসঙ্গত, গত ১৪ই ফেব্রুয়ারি শ্রীরামপুর থেকে একটি গাড়িতে ১৫ জন খুদে পড়ুয়াদের নিয়ে চুঁচুড়ার খাদিনা মোড়ের কাছে টেকনো ইন্ডিয়া স্কুলে আসছিল পুলকারটি। দিল্লিরোডে পোলবা থানার কামদেবপুর এলাকায় একটি লরির পিছনে ধাক্কা মারলে পুলকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে প্রায় বিশ ফুট নীচে নয়ানজুলিতে পড়ে যায়। নয়ানজুলি থেকে আহতদের উদ্ধার করে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ঋষভ সিং, দিব্যাংশু ভগতকে কলকাতায় এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গ্রিন করিডোরের মাধ্যমে তাদের কলকাতায় নিয়ে আসা হয়। গত ২২ ফেব্রুয়ারি এসএসকেএমে মৃত্যু হয় ঋষভের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Polba pull car accident hooghly driver arrested