বড় খবর


ফের অর্জুন সিংয়ের বাড়িতে হানা পুলিশের, গভীর রাত পর্যন্ত চলল তল্লাশি

অর্জুনের অভিযোগ, হালিশহরে যখন প্রকাশ্যে বিজেপি কর্মীকে পিটিয়ে খুন করা হল তখন এত তৎপরতা দেখাতে পারল না পুলিশ।

সমবায় ব্যাঙ্ক দুর্নীতি মামলায় বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে পুলিশি তল্লাশি ঘিরে চাঞ্চল্য ছড়াল। শনিবার গভীর রাত পর্যন্ত চলে এই তল্লাশি। এর আগেও বেশ কয়েকবার তল্লাশি চালানোর জন্য অর্জুন ও তাঁর ঘনিষ্ঠদের বাড়িতে হানা দিয়েছিল পুলিশ। এদিন সার্চ ওয়ারেন্ট সঙ্গে নিয়ে আসে পুলিশ। পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগও ওঠে এদিন। এই ঘটনায় প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তুলেছেন বিজেপি সাংসদ।

প্রসঙ্গত, শনিবার বিকেলে হালিশহরে গৃহ সম্পর্ক অভিযানে গিয়ে এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। কল্যাণী হাসপাতালে নিহত বিজেপি কর্মীকে দেখতে গিয়েছিলেন অর্জুন সিং। তারপর রাত আটটা নাগাদ আচমকা অর্জুন সিংয়ের ভাটপাড়ার বাড়িতে হাজির হয় পুলিশ। সার্ট ওয়ারেন্ট দেখিয়ে তল্লাশি চালানোর কথা বলে পুলিশ। প্রথমে পুলিশকে বাধা দেওয়া হয়। বাড়িতে ঢুকে বাধা দেন সাংসদের নিরাপত্তারক্ষীরা। পরে রাত দশটা নাগাদ বাড়িতে ফেরেন অর্জুন। তখন পুলিশকে ভিতরে ঢোকার অনুমতি দেওয়া হয়। গভীর রাত পর্যন্ত চলে তল্লাশি।

আরও পড়ুন ফের চরমে সংঘাত, তিন পুলিশকর্তাকে ছাড়বে না রাজ্য, জানিয়ে দিল কেন্দ্রকে

মূলত ভাটপাড়া সমবায় ব্যাঙ্ক দুর্নীতি মামলায় আর্থিক তছরুপের মামলায় এর আগেও বেশ কয়েকবার অর্জুন ও তাঁর ঘনিষ্ঠদের বাড়িতে হানা দেয় পুলিশ। গ্রেফতার করা হয়েছে অর্জুনের নিকটাত্মীয়কেও। এই ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তুলে সরব হয়েছেন সাংসদ। অর্জুনের অভিযোগ, হালিশহরে যখন প্রকাশ্যে বিজেপি কর্মীকে পিটিয়ে খুন করা হল তখন এত তৎপরতা দেখাতে পারল না পুলিশ। তৃণমূল কর্মীদের না ধরে উল্টে তাঁর বাড়িতেই তল্লাশি চালাতে হাজির হয় পুলিশ।

Web Title: Police raid in bjp mp arjun singhs house

Next Story
ফের চরমে সংঘাত, তিন পুলিশকর্তাকে ছাড়বে না রাজ্য, জানিয়ে দিল কেন্দ্রকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com