scorecardresearch

রুদ্ধশ্বাস অভিযান, পলাতক ৩ বন্দির মধ্যে একজনকে ফের ধরল পুলিশ

উপ সংশোধনাগর তেকে পুলিশের নজর এড়িয়ে পালিয়ে যায় তিন বন্দি।

Police recaptured one of the three prisoners who escaped from Jail
রবিবার দুপুরে জেল থেকে পালানো তিন বন্দির একজন ফের পুলিশের জালে।

দুর্গাপুরের ফুলঝোড় উপ সংশোধনাগার থেকে পলাতক তিন বন্দির মধ্যে একজনকে ফের ধরা হয়েছে। সোমবার ভোররাতে পূর্ব বর্ধমানের কাঁকসার মলানদিঘির একটি জঙ্গল থেকে ধরা হয় পেট্রোল পাম্পে ডাকাতির দায়ে জেল খাটা আসামী ভুবন নিয়োগীকে। তবে এখনও পলাতক রয়েছে খুনের আসামি মহম্মদ শাহাবুদ্দিন এবং নেপাল মৃধা নামে দুই বন্দি। তাদের খোঁজে পূর্ব ও পশ্চিম বর্ধমানের পাশাপাশি লাগোয়া জেলাগুলিতেও জোরদার তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ।

রবিবার দুপুরে দুর্গাপুরের ফুলঝোড়ের মহকুমার উপ সংশোধনাগার থেকে কোনওভাবে পুলিশের চোখ এড়িয়ে পালায় তিন বন্দি। এরপরেই ঘটনাস্থলে যান ডিআইজি কারা-সহ কারা দফতরের উচ্চপদস্থ আধিকারিকরা। রেল স্টেশন থেকে শুরু করে আশেপাশের জেলাতেও পলাতক তিন বন্দির খোঁজে চলে জোরদার তল্লাশি। পলাতক মহম্মদ শাহাবুদ্দিনের বাড়ি জামুড়িয়ার শ্রীপুর মোড়ে।

আরও পড়ুন- প্লাস্টিকের ক্যারিব্যাগ দিলেই মিলছে ডিম-ভাত, অভূতপূর্ব উদ্যোগে দারুণ সাড়া

শাহাবুদ্দিনের বিরুদ্ধে কুলটি থানা-সহ দেওঘরের মধুপুরে রেল পুলিশের খাতায় ডাকাতির মামলা আছে। পলাতক আরও এক জন হল নেপাল মৃধা। নেপালের বাড়ি ঝাড়খণ্ডের জামতাড়ায়। পাণ্ডবেশ্বরে তার বিরুদ্ধে খুনের মামলা রয়েছে।

আরও পড়ুন- শরীরের ঠিক কোথায় সমস্যা পার্থর? বুঝতে মেডিক্যাল বোর্ড তৈরি AIIMS-এর

তবে এই দু’জনের সঙ্গে পালানো ভুবন নিযোগীকে সোমবার ভোররাতে কাঁকসার মালানদিঘির জঙ্গল থেকে ধরে ফেলে পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার রামনগরের বাসিন্দা ভুবনের নামে অণ্ডাল থানায় ডাকাতির মামলা আছে।

আরও পড়ুন- থানার মধ্যেই বিস্ফোরণ! বহরমপুরে আতঙ্ক

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Police recaptured one of the three prisoners who escaped from jail