scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ভাই সৌমেন্দুর পর এবার শুভেন্দুকে পুলিশি নোটিস, কোথায় কখন জেরা জানাতে হবে ৪৮ ঘন্টায়

২০২১ সালের ১৯ শে জুলাই তমলুকে বিজেপির সভা থেকে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ ওঠে বিরোধী দলনেতা শুভেন্দুর বিরুদ্ধে।

ভাই সৌমেন্দুর পর এবার শুভেন্দুকে পুলিশি নোটিস, কোথায় কখন জেরা জানাতে হবে ৪৮ ঘন্টায়
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি)

জনসভায় ধর্মীয় উস্কানিমূলক মন্তব্যের অভিযোগ। এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নোটিস পাঠাল তমলুক থারান পুলিশ। কবে কোথায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে তা নোটিস পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে শুভেন্দুকে জানাতে হবে বলে জানিয়েছে তমলুক থানার পুলিশ।

২০২১ সালের ১৯ শে জুলাই তমলুকে বিজেপির সভা থেকে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ ওঠে বিরোধী দলনেতা শুভেন্দুর বিরুদ্ধে। এরপরই তমলুক থানার পুলিশের পক্ষ থেকে নন্দীগ্রামের বিধায়কের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল। শুভেন্দুকে আগে এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেও তিনি এড়িয়ে গিয়েছেন। পরে তমলুক থানার মামলাকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন শুভেন্দু অধিকারী।গত ১লা জুলাই বিরোধী দলনেতার আইনজীবী পুলিশকে জানিয়েছিলেন যে, জিজ্ঞাসাবাদের সময় ও স্থান জানানো হবে।

আরও পড়ুন- ‘চোর-চোর’ স্লোগানে চটে ‘লাল’ দিলীপ, বুকে পা তুলে দেওয়ার শাসানি BJP নেতার

পুলিশের দাবি, সেই সময় বলা হলেও শুভেন্দু অধিকারীর তরফে এই নোটিস দেওয়ার আগে পর্যন্ত তা জানানো হয়নি। ফলে ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস দেওয়া হয়েছে।

এর আগে শুভেন্দু অধিকারীর ভাই তথা কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীকেও নোটিস পাঠিয়ে দু’দফায় জেরা করেছে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ। দাদার পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের তরফে বৃহস্পতিবার ভাই সৌমেন্দুর কাছেও নোটিস গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Police send notice to suvendu adhikai