scorecardresearch

‘ED-CBI দিয়ে রগড়ে দেব’, দ্রৌপদীকে ভোট দিতে শুভেন্দুর নাম করে হুমকি ফোন তৃণমূল বিধায়ককে

খোদ বিধানসভার ভিতরে রাষ্ট্রপতি নির্বাচনের আয়োজন করা হলেও স্বস্তিতে নেই বিজেপি।

suvendu adhikari attack mamata banerjee on partha chaterjee arrest
মমতা বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী।

রাত পোহালেই দেশের রাষ্ট্রপতি নির্বাচন। এনডিএ এবং বিরোধী পক্ষের দুই প্রার্থী যুযুধান হবেন। তা নিয়ে শাসক-বিরোধী তরজা তুঙ্গে। তার আগে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে কারচুপির অভিযোগ তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু এবার শুভেন্দুর বিরুদ্ধেই ভয়ঙ্কর অভিযোগ তুললেন তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। রবিবার সাংবাদিক সম্মেলন করে শুভেন্দুর ‘ষড়যন্ত্র’ ফাঁস করে দিয়েছেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক।

তৃণমূল বিধায়কের অভিযোগ, সঞ্জয় সিং নামে একজন তাঁকে ফোন করেন। “ফোন ধরতেই তিনি বলেন, আপনার সঙ্গে বিরোধী দলনেতা কথা বলবেন। আমি বলি কী বিষয়ে কথা বলবেন। তখন তিনি বলেন, রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে কথা বলবেন। আমি বলি, রাষ্ট্রপিত নির্বাচন তো ১৮ তারিখ। কী নিয়ে কথা বলতে চান। তাতে উনি বলেন, আপনাকে ভোট দিতে হবে বিপক্ষে। আমি এ কথায় খুব অপমানিত বোধ করি। আমি বলি, আপনার সাহস কী করে হল একথা বলার। তথন উনি বলেন, আপনি না করলে টাকা কী ভাবে উসুল করতে দেখিয়ে দেব। আর বেশি বাড়াবাড়ি করলে ইডি-সিবিআই দিয়ে রগড়ে দেব।”

এর পর নরেন্দ্রনাথ আরও বলেন, “সারা বাংলার মানুষকে সন্ত্রস্ত করে রাখছে। এখন এইভাবে চমকাচ্ছে। সঞ্জয় সিং নামে ওই ব্যক্তি একদিন পত্রিকার সঙ্গে জড়িত। এমনকি আমাকে নয়, আমার পাশের কেন্দ্রের বিধায়ক হরে রাম সিংকেও নাকি একইভাবে ভয় দেখিয়েছেন। দ্রৌপদী মুর্মু জিতবেন কি হারবেন সেটা বড় কথা নয়। কিন্তু ঘোড়া কেনাবেচা খুব খারাপ ট্রেন্ড হয়ে গেছে ভারতে। এটায় আমি খুব অপমানিত বোধ করেছি। আমি এই ব্যাপারে পুলিশের কাছে এফআইআর করেছি।”

আরও পড়ুন ‘তৃণমূল আদিবাসী বিরোধী’, মমতাকে প্যাঁচে ফেলতে ‘মস্ত’ ফন্দি এঁটেছেন শুভেন্দু

উল্লেখ্য, আগামিকাল রাষ্ট্রপতি নির্বাচন। রাজ্য বিধানসভার কক্ষে পছন্দের প্রার্থীকে ভোট দেবেন সাংসদ-বিধায়করা। এনডিএ জোটের রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। অন্যদিকে, বিরোধীদের রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহা। রাষ্ট্রপতি হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে আদিবাসী নেত্রী দ্রৌপদী মুর্মু। তবে খোদ বিধানসভার ভিতরে রাষ্ট্রপতি নির্বাচনের আয়োজন করা হলেও স্বস্তিতে নেই বিজেপি। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিধানসভার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Presidential election 2022 tmc mla alleges threatening in telephone