scorecardresearch

বড় খবর

নবপত্রিকা স্নান করাতে গিয়ে মর্মান্তিক পরিণতি, জলে ডুবে মৃত্যু পুরোহিতের

জল থেকে উদ্ধারের পরেও বাঁচানো যায়নি পুরোহিতকে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

নবপত্রিকা স্নান করাতে গিয়ে মর্মান্তিক পরিণতি, জলে ডুবে মৃত্যু পুরোহিতের
জলে ডুবে মৃত্যু পুরোহিতের।

সপ্তমীতেই ঘোর বিষাদ! গঙ্গায় তলিয়ে গিয়ে মৃত্যু পুরোহিতের। নবপত্রিকা স্নান করাতে গঙ্গায় নেমেছিলেন পুরোহিত। ঘট ডোবাতে গিয়ে পা পিছলে গঙ্গায় পড়ে যান তিনি। সঙ্গে থাকা বাকিরা দ্রুত জলে নেমে পুরোহিতকে উদ্ধার করেন। তবে শেষ রক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সপ্তামীর সকালে হাওড়ার উলুবেড়িয়ায় এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গিয়েছে, এদিন সকালে বাকিদের সঙ্গে গঙ্গার ঘাটে নবপত্রিকা স্নান করাতে নিয়ে গিয়েছিলেন পুরোহিত সমর চক্রবর্তী। উলুবেড়িয়ার বড়গাছিয়া নবোদয় ক্লাবে এবছর দুর্গাপুজো করছিলেন ওই ব্যক্তি।

রীতি মেনে বাকি কাজ সারার পরেই গঙ্গার ঘাটে নামেন পুরোহিত সমর চক্রবর্তী। প্রথা অনুযায়ী ঘট জলে ডুবিয়ে ভর্তি করা হয়। তারপর সেই ঘট আনা হয় পুজো মণ্ডপে। এদিন ঘট জলে ডোবাতে গিয়েই পা পিছলে যায় পুরোহিতের। মুহুর্তের মধ্যে জলে পড়ে যান ওই ব্যক্তি।

পুরোহিত সমর চক্রবর্তী জলে পড়ে যেতেই গঙ্গায় ঝাঁপ দেন বেশ কয়েকজন। কোনওমতে সমর চক্রবর্তীকে জল থেকে উদ্ধার করেন তাঁরা। তবে ততক্ষণে বেশ খানিকটা দেরি হয়ে গিয়েছিল।

উদ্ধারের পরেই দ্রুত উলুবেড়িয়া হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার খবর পেয়ে ততক্ষণে পুজো কমিটির বাকিরাও হাসপাতালে গিয়ে উপস্থিত হয়েছিলেন। তবে শেষ রক্ষা হয়নি। পুরোহিত সমর চক্রবর্তীকে পরীক্ষা করে দেখে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন- চেনা ছন্দে দিলীপ, পুজোর উদ্বোধনে গিয়ে ঢাক বাজালেন বিজেপি সাংসদ

অকস্মাৎ এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। মহাসপ্তমীতেই বিষাদের সুর উলুবেড়িয়ার বড়গাছিয়া এলাকায়। মন ভালো নেই বাসিন্দাদের। নিয়ম রক্ষার পুজো সারতেই ব্যস্ত উদ্যোক্তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Priest falling in ganga at howrah uluberia and dies