scorecardresearch

বড় খবর

পুরুলিয়ায় আক্রান্ত তৃণমূল নেতা, প্রহৃত চিত্র সাংবাদিক, গ্রেফতার বিজেপি বিধায়কের ভাই

Purulia TMC leader attacked: ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে।

মাথাভাঙায় তৃণমূল কর্মীকে ব্যাপক মারধর, কাঠগড়ায় বিজেপি

Purulia TMC leader attack: ভোট পরবর্তী হিংসায় এবার পুরুলিয়ায় আক্রান্ত তৃণমূল নেতা। শহর তৃণমূলের সভাপতি তথা প্রাক্তন কাউন্সিলর বিভাসরঞ্জন দাসকে মারধরের অভিযোগ বিজেপি বিধায়কের ভাইয়ের বিরুদ্ধে। এই ঘটনায় রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে পুরুলিয়ায়। জখম তৃণমূল নেতাকে স্থানীয় দেবেন মাহাতো হাসপাতালে ভর্তি করা হয়। গ্রেফতার করা হয়েছে বিধায়কের ভাই-সহ দুজনকে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বিটি রোডের কাছে আসছিলেন বিভাসবাবু। সেইসময় পুরুলিয়ার বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের ভাই প্রদীপ দলবল নিয়ে তাঁর উপর হামলা চালান বলে অভিযোগ। তৃণমূল নেতার মাথায় গুরুতর চোট লাগে। মারধরের ছবি তুলতে গিয়ে প্রহৃত হন এক চিত্র সাংবাদিকও। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আরও পড়ুন ফের বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া, বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে অগ্নিগর্ভ এলাকা

জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানিয়েছেন, তৃণমূলই প্রথম তাঁদের উপর হামলা চালায়। পুলিশ জানিয়েছে, বিধায়কের ভাই প্রদীপ মুখোপাধ্যায় এবং ১৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মী হিরন্ময় কর্মকারকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে।

এদিকে, ওইদিন রাতে মুর্শিদাবাদেও এক তৃণমূল কর্মী আক্রান্ত হন। বহরমপুরের প্রান্তিক পাড়ায় সাজ্জু শেখ নামে ওই কর্মীর গাড়ি লক্ষ্য করে বোমা-গুলি ছোঁড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় কেউ হতাহত না হলেও উত্তেজনা ছড়ায় এলাকায়। কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছে তৃণমূল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Purulia tmc leader attacked by goons bjp mlas brother arrested