scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আপত্তিকর মন্তব্য, গোয়া থেকে গ্রেফতার রোদ্দুর রায়

ফেসবুক লাইভে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্যে করে বেশ কিছু মন্তব্য করেন রোদ্দুর। যা নিয়ে তৈরি হয় বিতর্ক।

মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে আপত্তিকর মন্তব্য, গোয়া থেকে গ্রেফতার রোদ্দুর রায়
রোদ্দুর রায়ের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল পুলিশ।

গ্রেফতার রোদ্দুর রায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের অভিযোগে রোদ্দুর রায়কে গ্রেফতার করল পুলিশ। গোয়া থেকে তাঁকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের বিশেষ দল। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তাঁর বেশ কিছু মন্তব্য বিতর্ক তৈরি করেছিল। ফেসবুক লাইভে করা তাঁর সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে মামলায় দায়ের করা হয়েছিল। সেই মামলার পরিপ্রেক্ষিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

প্রায়শই রোদ্দুর রায়কে ফেসবুক লাইভে এসে নানা বিষয়ে নিজের মত প্রকাশ করতে দেখা গিয়েছে। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো তথা সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে ফেসবুক লাইভে এসে ‘কুরুচিকর’ মন্তব্য করেছিলেন রোদ্দুর রায়। এরপরেই রোদ্দুরের বিরুদ্ধে মামলা দায়ের হয়। জামিন অযোগ্য ধারাতেও মামলা হয় রোদ্দুরের বিরুদ্ধে। তদন্তে নামে পুলিশ। শেষমেশ গোয়া থেকে রোদ্দুর রায়কে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের একটি বিশেষ দল।

আরও পড়ুন- বেপরোয়া রোদ্দুর-বাণ, তৃণমূলে বিরাট হইচই, ফের এফআইআর দায়ের

সোশ্যাল মিডিয়ায় এর আগেও রোদ্দুর রায়কে একাধিক ইস্যুতে নিজের মত প্রকাশ করতে দেখা গিয়েছে। নেটিজেনদের একাংশ রোদ্দুরের বেশ কিছু মন্তব্যকে আপত্তিকর বললেও থামেননি রোদ্দুর। বিভিন্ন ইস্যুতে প্রকাশ্যে নিজের মত জানিয়ে গিয়েছেন তিনি।

তবে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে ফেসবুক লাইভে ‘কটু-কথা’ বলতেই ক্ষোভ বাড়ে। রোদ্দুরের বিরুদ্ধে পাটুলি থানায় ও লালবাজার সাইবার ক্রাইম বিভাগে এফআইআর দায়ের হয়। চিৎপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তৃণমূল নেতা ঋজু দত্ত। শেষে একগুচ্ছ অভিযোগের ভিত্তিতেই পুলিশের জালে রোদ্দুর।

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Roddur roy arrested from goa kolkata police