মেরামতির জন্য চার দিন বন্ধ সাঁতরাগাছি ব্রিজ, কোন পথে গাড়ি?

সংস্কারের কাজের জন্য শুক্রবার সকাল আটটা থেকে সোমবার রাত আটটা পর্যন্ত বন্ধ রাখা হবে সাঁতরাগাছি ব্রিজের একাংশ। সাঁতরাগাছি-কলকাতা রুটের নিত্যযাত্রীদের এই ক’দিন ভোগান্তি বাড়বে বলেই আশঙ্কা করা হচ্ছে।

By: Kolkata  Updated: February 7, 2019, 01:00:26 PM

আবারও মেরামতির কাজ করা হবে সাঁতরাগাছি ব্রিজে। মেরামতির কাজের জন্য আগামী চার দিন বন্ধ থাকবে সাঁতরাগাছি ব্রিজ। শুক্রবার থেকে সোমবার পর্যন্ত বন্ধ থাকবে সেতু। হাওড়া পুলিশ কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, সংস্কারের কাজের জন্য ব্রিজের একাংশ বন্ধ রাখা হবে। শুক্রবার সকাল আটটা থেকে সোমবার রাত আটটা পর্যন্ত বন্ধ রাখা হবে ব্রিজের একাংশ। সেতু মেরামতির জেরে যান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। ব্রিজের একাংশ বন্ধ থাকার জন্য সাঁতরাগাছি-কলকাতা রুটের নিত্যযাত্রীদের এই ক’দিন ভোগান্তি বাড়বে বলেই আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন: সাঁতরাগাছি স্টেশন ফুটব্রিজে পদপিষ্ট হয়ে মৃত ২, জখম ১২, পৃথক তদন্ত করবে রেল ও রাজ্য

সেতু মেরামতির কাজের জন্য কোন পথে গাড়ি?

* ভারী ও পণ্যবাহী যান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। শুক্রবার সকাল আটটা থেকে সোমবার রাত আটটা পর্যন্ত কোনও পণ্যবাহী গাড়ি সাঁতরাগাছি ব্রিজ হয়ে কোনা এক্সপ্রেসওয়েতে যেতে পারবে না।

* ওই চার দিন রোজ রাত দশটা থেকে পরের দিন সকাল সাতটা পর্যন্ত ২নং ও ৬নং জাতীয় সড়ক থেকে আসা কলকাতাগামী পণ্যবাহী গাড়িকে ঘোরানো হবে হাওড়া-আমতা রোড ও জি টি রোড ধরে।

* আলমপুর থেকে কোনও পণ্যবাহী গাড়িকে আন্দুল রোডের দিকে যেতে দেওয়া হবে না।

* রাত দশটা থেকে পরের দিন সকাল সাতটা পর্যন্ত বন্দরগামী সব পণ্যবাহী গাড়ি কলকাতার দিকে যেতে পারবে। ওই একই সময়ে গাড়িগুলি কলকাতা থেকে আসতে পারবে।

আরও পড়ুন: ফুটব্রিজ দুর্ঘটনার পরদিন কেমন আছে সাঁতরাগাছি? কী বলছেন যাত্রীরা? কী বলছে রেল?

* কোনা মোড় থেকে আসা কোনও পণ্যবাহী গাড়িকে বেনারস রোডের দিকে ঘোরানো হবে না।

* কলকাতার দিক থেকে আসা সব পণ্যবাহী গাড়িকে দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজা থেকে আন্দুল রোড হয়ে ঘোরানো হবে।

* ছোটো ও মাঝারি গাড়িগুলিকে আন্দুল রোড ও হাওড়া-আমতা রোড হয়ে ঘোরানো হবে।

* বন্দরগামী কন্টেনার ও পণ্যবাহী গাড়িগুলোকে নিব্রা মোড়, সলপ মোড়, কোনা মোড় দিয়ে ঘুরিয়ে নিবেদিতা সেতু হয়ে কলকাতায় ঢোকানো হবে।

* হাওড়া পুলিশ কমিশনারেট এলাকায় আসা সব পণ্যবাহী গাড়িকে রাত দশটা থেকে পরের দিন সকাল সাতটা পর্যন্ত নিমতলা-বেলুড় বাজার মোড়-বাঁধাঘাট হয়ে ঘোরানো হবে।

* কলকাতা গামী ছোটো ও মাঝারি গাড়িগুলিকে রাত দশটা থেকে পরের দিন সকাল সাতটা পর্যন্ত ঘোরানো হতে পারে নিমতলা-বেলুড় বাজার মোড়-বাঁধাঘাট-সালকিয়া স্কুল রোড-ফোরশোর রোড-দ্বিতীয় হুগলি সেতুর টোলপ্লাজা রুটে।

* কন্টেনার বাদে কলকাতাগামী বাকি পণ্যবাহী গাড়িগুলোকে রাত দশটা থেকে সকাল সাতটা পর্যন্ত ঘোরানো হবে আলমপুর-নিব্রা-সলপ মোড়, কোনা মোড়-সিসিআর ব্রিজ, মাইতিপাড়া মোড়-নিবেদিতা সেতুতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Santragachi bridge will be closed kolkata news west bengal howrah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement