scorecardresearch

বড় খবর

চপার দুর্ঘটনায় নিহত দার্জিলিঙের সতপাল রাই, আজ দেহ আনা হল বাড়িতে

আগামিকাল পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সতপাল রাইয়ের শেষকৃত্য সম্পন্ন হবে।

চপার দুর্ঘটনায় নিহত দার্জিলিঙের সতপাল রাই, আজ দেহ আনা হল বাড়িতে
চপার দুর্ঘটনায় নিহত সতপাল রাইয়ের মরদেহ আনা হল দার্জিলিঙের বাড়িতে।

তামিলনাড়ুতে কপ্টার দুর্ঘটনায় নিহত জওয়ান সতপাল রইয়ের মৃতদেহ আনা হল এরাজ্যে। আজ সেনাবাহিনীর হাবিলদার সতপাল রাইয়ের কফিনবন্দি দেহ তাঁর দার্জিলিঙের তাগদার বাড়িতে আনা হয়। আগামিকাল পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সেনাবাহিনীর ওই জওয়ানের শেষকৃত্য সম্পন্ন হবে।

গত বুধবার তামিলনাড়ুর কুন্নুর জেলায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে বায়ুসেনার চপার। মর্মান্তিক সেই দুর্ঘটনায় সিডিএস বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত, ব্রিগেডিয়ার এলএস লিড্ডার-সহ বেশ কয়েকজন সেনাকর্তা ও জওয়ান নিহত হন।

প্রথমে সস্ত্রীক জেনারেল রাওয়াত ও ব্রিগেডিয়ার লিড্ডারের দেহ শনাক্ত করে সেনাবাহিনী। পরে আরও বেশ কয়েকজন নিহতের দেহ শনাক্ত করা হয়। তাঁদেরই একজন দার্জিলিঙের বাসিন্দা সতপাল রাই।

আরও পড়ুন- ৭১-এর বীর যোদ্ধাদের শ্রদ্ধা, ‘স্বর্ণিম বিজয় পরব’ অনুষ্ঠানে বাজল প্রয়াত রাওয়াতের বার্তা

রবিবার বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছয় সতপাল রাইয়ের মরদেহ। বিমানবন্দরে সতপালের দেহ এসে পৌঁছতেই সেখানে উপস্থিত হন দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তা, রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেব। পরে ব্যাঙডুবি বিমানঘাঁটিতে শেষ শ্রদ্ধা জানানো হয় কপ্টার দুর্ঘটনায় নিহত জওয়ানকে।

সেখান থেকেই তাকদায় তাঁর বাড়িতে নিয়ে যাওয়া হয় মরদেহ। আগামিকাল পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সতপাল রাইয়ের শেষকৃত্য সম্পন্ন হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Satpal rais deadbody reched darjeeling