বুকে ব্যথা নিয়ে নার্সিংহোমে ভর্তি অশোক ভট্টাচার্য, দেখতে গেলেন গৌতম দেব

সিপিএমের দলীয় সূত্রে অবশ্য অসুস্থতার বিষয়টি নিয়ে কোনও রকম মন্তব্য করা হয়নি। জীবেশ সরকার প্রাথমিকভাবে বলেন, "অশোকবাবু রুটিন চেকআপে এসেছিলেন, চিকিৎসকরা দেখেছেন"।

By: Siliguri  Updated: August 26, 2019, 08:15:34 AM

হঠাৎই বুকে ব্যথা নিয়ে অসুস্থ হয়ে পড়ায় নার্সিংহোমের আইসিউতে ভর্তি হতে হল শিলিগুড়ির মেয়র তথা বিধায়ক অশোক ভট্টাচার্যকে। আচমকা তীব্র বুকে ব্যথা অনুভব করায় প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে ভর্তি হন শিলিগুড়ির কলেজ পাড়ার একটি নার্সিংহোমে। পরে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় সেবক রোডের অপর একটি নার্সিং হোমে।

আরও পড়ুন- শিলিগুড়ির রেললাইন থেকে উদ্ধার এক বছরের শিশুকন্যা

এদিকে শিলিগুড়ির মেয়রের স্বাস্থ্যের অবনতির খবর ছড়িয়ে পড়তেই শহরের নানা মহলের মানুষ তাঁকে দেখতে ছুটে যান নার্সিংহোমটিতে। এমনকি শিলিগুড়ির বিধায়কের অসুস্থতার খবর শুনে সঙ্গে সঙ্গে হাসপাতালে ছুটে যান রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। শিলিগুড়ির মহানাগরিককে দেখতে আসেন সিপিএমের দার্জিলিং জেলা সম্পাদক তথা সিপিএম রাজ্য কমিটির সদস্য জীবেশ সরকার। সিপিএমের দলীয় সূত্রে অবশ্য অসুস্থতার বিষয়টি নিয়ে কোনও রকম মন্তব্য করা হয়নি। জীবেশ সরকার প্রাথমিকভাবে বলেন, “অশোকবাবু রুটিন চেকআপে এসেছিলেন, চিকিৎসকরা দেখেছেন”।

আরও পড়ুন- পথ চলতি মানুষের জন্য পাবলিক ফ্রিজ! অভিনব উদ্যোগ শিলিগুড়িতে

তবে রাজ্যের পর্যটন মন্ত্রী তথা তৃণমূলের নেতা গৌতম দেব বলেন, “অশোকবাবু বুকে ব্যাথা নিয়ে ভর্তি হয়েছেন। অ্যাঞ্জিওগ্রাম করা হয়েছে। গ্যাসের সমস্যা থেকেও হতে পারে। ডাক্তাররাই সবচেয়ে ভালো বলতে পারবেন। তবে ওঁর তো ডায়াবেটিস রয়েছে। কাল কলকাতায় নিয়ে যাওয়ার কথা আছে।”

লোকসভা ভোট এবং পরবর্তীতে বাংলায় রাজনৈতিক যে টালমাটাল পরিস্থিতি তারই মাঝে বাম নেতাকে দেখতে তৃণমূলের মন্ত্রীর ছুটে যাওয়ায় বাংলায় রাজনৈতিক সৌজন্যের পরিবেশ  ফিরছে বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। গৌতম দেবের কথায় অবশ্য এ তাঁর কর্তব্যের মধ্যেই পড়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Siliguri news siliguri mayor ashoke bhattacherjee illness

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং